1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সালথায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন নোয়াখালীর কবিরহাটে কিশোরীকে ধর্ষণ আলফাডাঙ্গায় পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যোগদান মাদারীপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধার সন্তান আনিসুর রহমানের জানাজা অনুষ্ঠিত যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক

ফরিদপুরে পুলিশি অভিযানে ৩৫জন গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ৬৭ বার পঠিত

 

আবু নাসের- ফরিদপুর:

 

ফরিদপুরের জেলা পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি ১৫৫ গ্রাম গাঁজা,  ১০ বোতল ফেনসিডিল ও নগদ ১২শ” টাকাসহ ৮ জন আসামিকে গ্রেফতার করা হয়।

এছাড়াও ডাকাতির প্রস্তুতিকালে ১টি মিনি ট্রাক ও ১টি লোহা কাটার যন্ত্র সহ ৩ জন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করা হয়। জেলায় মোট ১২ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১৫ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ৯ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। ট্রাফিক পুলিশ ৩০ টি প্রসিকিউশন দেয়। ৬৯ হাজা ৫শ’ টাকা জরিমানা আদায় করে ও ১৩ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

ফরিদপুর জেলা পুলিশ জানান,
ফরিদপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ এর নেতৃতে ডিবি, ফরিদপুর এর চৌকস টিম অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) রাতে কোতয়ালী কোমরপুর সাকিনস্থ মালেক এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ফরিদপুর কোতয়ালী থানার কোমরপুর গ্রামের মৃত আবুল হোসেন বেপারীর ছেলে মোঃ শাহীন বেপারী (৫০) কে ০২ (দুই) কেজি গাঁজা এবং মাদকের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোনসহ গ্রেফতার করা হয়।

এছাড়া অপর একটি পৃথক অভিযানে ডিবি, ফরিদপুর এর চৌকস টিম অভিযান পরিচালনা করে একই রাতে ফরিদপুর মধুখালী থানাধীন মরিচ বাজার মোড় সাকিনস্থ ইন্ডিয়ান কসমেটিক্স এবং রুম এর সামনে পাকা রাস্তার উপর হতে মধুখালী থানার পুরান মধুখালী এলাকার মোঃ হারুন শেখ এর ছেলে মোঃ আলাউদ্দিন শেখকে ৩১ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৫ গ্রাম গাঁজা ও মাদক বিক্রিত নগদ ১,২০০/- টাকাসহ গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে দুইটি পৃথক মাদক মামলা রুজু করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালীন ১৭/০১/২০২২ তারিখ রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জসহ একটি পুলিশ টিম ধুলপুকুরিয়া সাকিনস্থ জনৈক রেজাউল শেখ এর বাড়ীর ২০০গজ পশ্চিম পাশে বোয়ালমারী টু তেলজুড়ি বাজারগামী পাকা রাস্তার উপর পৌছাইলে পুলিশের উপস্থিতি টের পাইয়া ট্রাক সহ ১২/১৩ জন ডাকাত দৌড়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় মোঃ জোনায়েদ (২৮), পিতা- আব্বাস আলী, সাং-পূর্ব হাসানদিয়া, থানা- ভাংগা, জেলা-ফরিদপুরকে আটক করেন এবং অন্যান্য ডাকাতরা দৌড়ে পালিয়ে যায়। তখন শোরচিৎকারে আশে পাশের লোক আগাইয়া আসিলে উপস্থিত লোকজনের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উপরে উল্লেখিত নাম ঠিকানা প্রকাশ করে ও পলাতক ২নং হইতে ১০নং আসামীদের নাম ঠিকানা প্রকাশ করে এবং ২/৩ জন দৌড়ে পালিয়ে যায় মর্মে জানায়। উল্লেখিত আসামী সহ তাহারা ডাকাতির উদ্দেশ্যে সমবেত হইয়াছিল বলিয়া স্বীকার করে।

ধৃত আসামী ১। মোঃ জোনায়েদ (২৮) এর নিকট হইতে ১টি নীল রংয়ের মিনি ট্রাক, যাহার রেজি নং-ঢাকা মেট্রো-ন-১৩-৮৬০১, যাহার চেসিস নং- LA71AJE41J0030212 ইঞ্জিন নং–32123981 ট্রাক এর পিছনে T-KING লেখা আছে।১টি নীল রংয়ের লোহার তৈরী লোহা কাটার কাটার, যাহা লম্বা অনুমান ২৪ ইঞ্চি, ইং-১৭/০১/২০২২ খ্রিঃ সময় ০১.২৫ ঘটিকায় জব্দ তালিকা মূলে পর্যাপ্ত টর্চের আলোমত জব্দ করা হয়।

জব্দকৃত মালামাল ধৃত আসামীকে হেফাজতে গ্রহন করে ও ধৃত আসামীর স্বীকারোক্তি মোতাবেক বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২ ও ৩ নং আসামী রানা শেখ (৩৩), পিতা- মোঃ নুরুল ইসলাম, সাং-গুহলক্ষীপুর, থানা-কোতয়ালী এবং ফয়সাল (৪০), পিতা- আলী আকবর, সাং- ফুরসা (চৌরঙ্গির মোড়), থানা- কোতয়ালী, উভয় জেলা- ফরিদপুরদ্বয়কে গ্রেফতার করা হয়।

উল্লেখিত আসামীগণ, অন্যান্য অজ্ঞাতনামা আসামী সহ ডাকাতি করার উদ্দেশ্যে সমাবেত হইয়া পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারার অপরাধ করায় তাদের বিরুদ্ধে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ছাড়া অপর একটি অভিযানে ১০০ গ্রাম গাঁজাসহ ১ জন আসামী গ্রেফতার করা হয় এবং ১টি গাঁজা গাছ সহ অপর ১জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ৬টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ৫ জন আসামিকে গ্রেফতার করা হয় এবং গ্রেফতারি পরোয়ানা মূলে ১ জন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সালথা থানা পুলিশ কর্তৃক ১ টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ১আসামী গ্রেফতার করা হয়। ভাংগা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক ২টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ২ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

চরভদ্রাসন থানার পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০১জন আসামীকে গ্রেফতার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০১জন আসামী গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD