1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সালথায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন নোয়াখালীর কবিরহাটে কিশোরীকে ধর্ষণ আলফাডাঙ্গায় পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যোগদান মাদারীপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধার সন্তান আনিসুর রহমানের জানাজা অনুষ্ঠিত যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক

“স্ত্রীর মর্যাদা পেতে দ্বারে দ্বারে ঘুরছে জুলিয়া” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৮৩ বার পঠিত

 

সাকিব খান, টাঙ্গাইল প্রতিনিধি:

 

“স্ত্রীর মর্যাদা পেতে দ্বারে দ্বারে ঘুরছে জুলিয়া” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে‌ছেন ভাদ্রা ইউ‌নিয়‌নের কাজী মোঃ আবুল বাশার। সোমবার (৭ ফেব্রুয়ারি) ১১ঘ‌টিকায় তার নিজস্ব অ‌ফি‌সে সংবাদ সম্মেলন ক‌রেন। এসময় অন্যান্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন ভাদ্রা বাজা‌রের বি‌শিষ্ঠ ব্যাবসায়ি মাহাবুব হোসেন খোকাসহ স্থানীয় সাংবা‌দিকগণ।
এসময় কাজী আবুল বাশার লি‌খিত বক্তব্য পাঠ ক‌রেন।

তার বক্তব্যটি হুবুহু তু‌লে ধরা হল-
প্রিয়, সাংবাদিক ভাইয়েরা আসসালামু-আলাইকুম, আমি কাজী মো: আবুল বাশার, পিতা: সাবেক কাজী মো: আবুল হাশেম, গ্রাম: টেংরীপাড়া, পোষ্ট: ভাদ্রা বাজার, উপজেলা: নাগরপুর, জেলা: টাঙ্গাইল। গত ৪ই ফেব্রুয়ারী “স্ত্রীর মর্যাদা পেতে দ্বারে দ্বারে ঘুরছে জুলিয়া” শিরোনামে বিডি নিউজ আওয়ার ২৪, রাজধানী টাইমস, ভোরের আলো সহ বেশ ক‌য়েক‌টি অনলাইনে পোর্টালে আমার বিরুদ্ধে নিউজ প্রকাশিত হয়। যাহাতে ভিকটিম জুলিয়া দাবি করেন, কাবিননামা আনার জন্য আসলে আমি নাকি কাবিননামা দিতে অস্বীকার করি এবং বিয়ের রেজিষ্টেশন বাতিল করেছি বলে জানায়। এছাড়াও আরও দাবি করেন লোকমুখে শুনেছে, আমি নাকি ২ লক্ষ ৫০ হাজার টাকা পেয়ে বাদবেহালী গ্রামের মৃত রজব মিয়ার মেয়ে জুলিয়া আক্তার জুলির ও মো: বাচ্চু মাষ্টারের ছেলে রাকিব খানের বিবাহ রেজিষ্টেশন বাতিল করেছি। এই কথা জুলিয়া সাংবাদিকদের নিকট তার বক্তব্যতে প্রকাশ করে। তার এই বক্তব্য সংবাদ পত্রে প্রকাশিত হওয়ায়, আমি সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি। টাকা নিয়ে বিবাহ রেজিষ্টেশন বাতিলের কথাটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তীহীন। গত ২৪ই অক্টেবর ২০২১ইং তারিখে রাত আনুমানিক ১ ঘটিকার সময়, আমাকে মোটরসাইকেল যোগে মেয়েপক্ষ বিয়ে পড়াতে মেয়ের বাড়ি বাদবেহালী গ্রামে, মৃত রজব আলীর বাড়িতে নিয়ে যায়। সেখানে ‌ছে‌লের বয়স প্রমা‌ণের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায়, আমি বিবাহ রেজিষ্টেশন অসূম্পর্ণ রাখি। সেই সাথে তাদের পরিবারকে বলি, বয়স প্রমা‌ণের প‌য়োজনীয় কাগজ পত্রা‌দি আমার ভাদ্রা অফিসে এনে জমা দিতে। বেশকিছুদিন অতিবাহিত হলে ছেলের পরিবার আমা‌কে ছে‌লের এন আই ডি কার্ড দি‌লে, ছে‌লের বয়স ২১ না হওয়াই ও মে‌য়ের পূ‌র্বের বি‌য়ের তথ্য গোপন রাখার কার‌ণে আমি নিয়মানুযায়ী বিবাহ রেজিষ্টেশনটি বাতিল করি। এতে আমার কোন ব্যাক্তিগত স্বার্থ নেই। কোন একটি কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যে গুজব ছড়াচ্ছে। আমি উক্ত শিরোনামের সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD