1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

খাগড়াছড়িতে নাগরিক পরিষদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  • আপডেট সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৬ বার পঠিত

 

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি:

 

বান্দরবানের রুমায় সেনা কর্মকর্তা ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানকে গুলি করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় খাগড়াছড়ি শহরের প্রাণকেন্দ্র শাপলা চত্বরে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন পার্বত্য নাগরিক পরিষদের কেন্দীয় সাধারণ সম্পাদক-আলমগীর কবির, কেন্দ্রীয় মহিলা পরিষদের সভানেত্রী সালমা আহমেদ মৌ,নাগরিক পরিষদের স্থায়ী কমিটির সদস্য ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইরাস চেয়ারম্যান আনিসুজ্জামান ডালিম, জেলা শাখার সহ-সভাপতি এস.এম হেলাল, জেলা কমিটির সাধারণ সম্পাদক মুহাম্মদ লোকমান হোসাইন, জেলা শাখার সহ-সভাপতি তাহেরুল ইসলাম সোহাগ, নজরুল ইসলাম মাসুদ, মহি উদ্দিন, কায়েস হোসেন প্রমূখ।

প্রতিবাদ সভায় বক্তাগণ বলেন, সন্তু লারমার গাড়ি থেকে জাতীয় পতাকা নামিয়ে তাকে বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। খাগড়াছড়িতে সন্তু লারমাকে অবাঞ্চিত ঘোষনা করা হলো। জেলা পরিষদ, আঞ্চলিক পরিষদের নির্বাচনও পার্বত্য এলাকায় সেনা এবং পুলিশ ক্যাম্প পুনঃস্থাপন করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি বান্দরবানের রুমা উপজেলার বথি ত্রিপুরা পাড়ায় সেনাবাহিনীর একটি টহল দলের ওপর জেএসএস (মূল দল)-এর সশস্ত্র সন্ত্রাসীরা গুলিবর্ষণ করে। এতে গুলিবিদ্ধ হয়ে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান নিহত ও একজন আহত হন। এ সময় আত্মরক্ষার্থে সেনাবাহিনী পাল্টা গুলি চালালে তিন সন্ত্রাসী নিহত হয়। সেনাবাহিনীর দাবি, নিহত সন্ত্রাসীরা জেএসএস মূল দলের সদস্য।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD