1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন বিএসএফআইসি চেয়ারম্যানের ফরিদপুর চিনিকলে আখরোপন কার্যক্রমে অংশগ্রহণ ও মত বিনিময় সভা

নবজাগরণ যুব একতা সংঘের উদ্যোগে ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৫ বার পঠিত

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি:

 

ফটিকছড়ি সুন্দরপুরে নবজাগরণ যুব একতা সংঘের উদ্যোগে আজিমুশশান ৪র্থ তম ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারী) রাতে আজিমপুর রহমানিয়া জামে মসজিদ সংলগ্ন মাঠে এ ইসলামী সম্মেলন এবং কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

জমজম আবাসন লিমিটেডের চেয়ারম্যান ও বাইতুল হিকমাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা. মাওলানা মুফতি ওমর সাঈদের সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি ছিলেন সুন্দরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শহিদুল আজম।

এতে পবিত্র কুরআন ও হাদিসের আলোকে প্রধান বক্তা হিসেবে বয়ান করেন ঢাকা বাইতুল ইকরা জামে মসজিদের খতিব মুফতি রফিকুল ইসলাম সিরাজী, কাজিরহাট এমদাদুল ইসলাম মাদ্রাসার পরিচালক মাওলানা জুনাইদ বিন জালাল, বিশেষ অতিথি হিসেবে বাবুনগর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি ইকবাল আজিমপুরী, আজিমপুর রহমানিয়া জামে মসজিদের খতিব মাওলানা নাজমুল হক, আজিম চৌধুরী হাট তালিমুল কোরআন মাদ্রাসার পরিচালক মাওলানা ক্বারী আইয়ুব ও হাবিবুল উলুম মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা মুফতি আহমদ রশিদ।

সম্মেলনে মাওলানা মুহাম্মদ মহিন উদ্দিন মফিজ, মাওলানা মুহাম্মদ হাসেম,মাওলানা মুহাম্মদ আজিজুল্লাহ, মাওলানা মুহাম্মদ দিদার, মাওলানা মুহাম্মদ আমান উল্লাহ, মাওলানা মুহাম্মদ ইব্রাহিম, মাওলানা সৈয়দ করিম মাহমুদ, মাওলানা আব্বাস উদ্দিন, মাওলানা হাফেজ শাহ আলম, মাওলানা হাফেজ মাহবুবুর রহমান, মাওলানা মুহাম্মদ ওসমান, মাওলানা ইছহাক কুতুবী, মাওলানা শওকত আজিমপুরী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সম্মেলনে বক্তাগণ বলেন, মহান আল্লাহর হুকুম এবং মহানবী সা. এর আদর্শ থেকে দূরে থাকার কারণে উম্মতে মুহাম্মদী উপর বিপর্যয় নেমে এসেছে। যেনা -ব্যভিচার, গান-বাজনা, খুন এবং দুর্নীতি আমাদের সমাজকে গ্রাস করে ফেলেছে।সেজন্যই আমাদের জীবনে অশান্তির আগুন দাউদাউ করে জ্বলছে। এর থেকে পরিত্রাণ পেতে হলে আমাদেরকে আল্লাহর হুকুম এবং মহানবী সা. এর আদর্শ অনুসরণ করার কোনো বিকল্প নেই।

পরিশেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া ওমোনাজাতের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD