1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
সালথায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন নোয়াখালীর কবিরহাটে কিশোরীকে ধর্ষণ আলফাডাঙ্গায় পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যোগদান মাদারীপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধার সন্তান আনিসুর রহমানের জানাজা অনুষ্ঠিত যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক

সালথায় প্রতিপক্ষের হামলায় ষাটোর্ধ বৃদ্ধ আহত

  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৯৫ বার পঠিত

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুরের সালথায় জমি সংক্রান্ত বিরোধ নিয়ে অতর্কিত হামলায় আহত ষাটোর্ধ এক বৃদ্ধ হাসপাতালের বিছানায় কার্তাচ্ছে। আহত শাহজাহান খান (৬৫) বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি আছে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার গট্টি ইউনিয়নের মোড়হাট গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত শাহজাহান খানের চাচাতো ভাই আনোয়ার খানের সাথে দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিরোধ চলছিল। তা নিয়ে এ ঘটনা ঘটে।

আহত শাহজাহান খান বলেন, আমার বাড়ির উত্তর পাশের জমিতে হালি পেঁয়াজের চাঁরা উঠাতে গেলে হঠাৎ করে আমার চাচা ভাই আনোয়ার খানের ছেলে সবুজ ও লিয়াকত খানের ছেলে জুয়েল আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার পেঁয়াজের চাঁরা নষ্ট করে দেয়। পরে আট দশজন মিলে এসে আমার উপর অতর্কিত হামলায় চালায়। কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে আমার শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে এবং সাথে সাথে জখম অবস্থায় মাটিতে পরে থাকি পারে আমার পরিবারের লোক এসে আমাকে হাসপাতালে নিয়ে আসে। আইয়ুব ঠাকুর ও আনোয়ার খানের নেতৃত্ব হামলা চালায় ওরা।

তিনি আরও বলেন, এ হামলায় প্রথমে আইয়ুব ঠাকুরের ভাই আসাদ আমার মাথায় বাড়ি দিতে গেলে আমি হাত দিয়ে ঠেকানো সময় আমার ডান হাতের বুড়ো আঙুল ভেঙে যায়। ছিদ্দিক, মানিক খায়ের এরা সবাই আমাকে আঘাত করে। যারা আমার উপরে হামলা করেছে তাদের উপযুক্ত বিচার চাই। আজ এই জমি নিয়ে গ্রাম্য ভাবে শালিস হওয়ার কথা ছিলো কিন্তু ওরা আমাকে আগের দিন গুরুতর জখম করেছে। অভিযুক্ত অভিযোগ অস্বীকার করে আছাদ ঠাকুর বলেন, মাঠের মধ্যে মারামারি দেখে ঠেকাতেই গেলে তারা প্রতিহিংসার বসত নাম বলছে। আমি সাহজাহান কে কোন মারধর করি নাই।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD