1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সালথায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন নোয়াখালীর কবিরহাটে কিশোরীকে ধর্ষণ আলফাডাঙ্গায় পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যোগদান মাদারীপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধার সন্তান আনিসুর রহমানের জানাজা অনুষ্ঠিত যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক

নিভৃতে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এড. মুলতান উদ্দিন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩৮ বার পঠিত

 

সাকিব খান, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

 

না ফেরার দেশে চলে গেলেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুলতান উদ্দিন। মঙ্গলবার (২২ মার্চ) সন্ধা ৬ টার দিকে বার্ধক্যজনিত কারণে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। সে দীর্ঘদিন ধরে কিডনি ও নানা রোগে ভুগছিলেন। তিনি সহবতপুর ইউনিয়নের কোকাদাইর গ্রামের মৃত ডা. ওয়াজেদ আলীর ছেলে। মৃত্যুর সময় তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ব্যক্তিজীবনে নির্মোহ এই মানুষটি যুদ্ধের সময় দেশের জন্য আর যুদ্ধ-পরবর্তী সময় দেশের মানুষের জন্য ছিলেন নিবেদিতপ্রাণ। তিনি একাদারে ছিলেন, সাবেক সেনা সদস্য, নাগরপুর সরকারি কলেজের ভিপি, সহবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, টাঙ্গাইল বার সমিতির সভাপতি, নাগরপুর অনার্স মহিলা কলেজের গভর্নিং বোর্ডের সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সামাজিক সংগঠন সমুহের দায়িত্ব পালন করেছেন।

উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সাধারন সম্পাদক মো. কুদরত আলীসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের জানাজায় অংশ গ্রহণ করে বর্ষিয়ান এই রাজনৈতিকের মৃত্যুতে গভীর শোক সহ পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নাগরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এমএ সালাম দলের পক্ষে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বুধবার সকাল ১১ টায় কোকাদাইর সরকারি প্রাখমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাজায় সকল দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধারাসহ পুলিশ প্রশাসন ও এলাকার ব্যক্তিবর্গরা অংশ গ্রহণ করেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD