1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

আলফাডাঙ্গার বিতর্কিত তিন সাংবাদিকের চাঁদাবাজী মামলা পিবিআইয়ের হাতে

  • আপডেট সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩৬৬ বার পঠিত

 

আরিফুজ্জামান আপেল,: আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার নামধারী বিতকৃত তিন সাংবাদিকের নামে চাঁদাবাজী মামলার তদন্ত শুরু করেছে পিবিআই। গত বৃহস্পতিবার ফরিদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পি.বি.আই) মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রাম পাল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বাদী ও স্বাক্ষীদের জবানবন্দী রেকর্ড করেন।
এজাহার সুত্রে জানা যায়, পৌর সভাধীন বুড়াইচ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আক্তার লস্কারের ছেলে ইমরান হোসেন বাদী হয়ে আলফাডাঙ্গার নামধারী তিন সাংবাদিক কামরুল হক ভুইয়া, আলমগীর কবীর ও কবির হোসেন এর নামে আদালতে চাঁদাবাজী মামলা দায়ের করেন। মাননীয় বিজ্ঞ আদালত মামলাটি আলফাডাঙ্গা থানাকে ইজাহার ভুক্ত করার নির্দেশ দেন। থানার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর মোঃ আঃ আজিজ শেখ (বিপি ৭৭০৬১০৮৫২০) মামলাটি সঠিক তদন্ত না করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনটি বাদী ইমরান হোসেনের মনোনিত না হওয়ায় আদালতে পূর্ণতদন্ত চেয়ে আবেদন করেন। মাননীয় আদালত আবেদনটি আমলে নিয়ে পূর্ণ তদন্তের জন্য ফরিদপুর পি.বি.আই-কে নির্দেশ দেন। বাদী ইমরান হোসেন সাংবাদিকদের জানান, গত ২৩/০১/২০২১ ইং তারিখে বুড়াইচ রাস্তার পাশে আমার নিজ জমির গাছ বিক্রি করতে গেলে উক্ত আসামিরা সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে ৫০,০০০/ টাকা দাবী করে। আমি টাকা না দেওয়ায় আমাকে মারধর করে ও প্রাননাশের হুমকি দেয়। আমি প্রানের ভয়ে নগদ ৩,০০০ টাকা আসামিদের দেই। আসামীরা বাকী চাঁদার টাকার জন্য আমাকে বিভিন্ন জায়গায় হুমকি দিয়ে আসছে। আমি আদালতে মামলা করি। বড় ভাইয়ের চিকিৎসার সুবাধে ইন্ডিয়াতে থাকায় থানার মামলার তদন্তকারী কর্মকর্তা আজিজ শেখ আমাকে না জানিয়ে আমার স্বাক্ষর জাল করে মামলাটি প্রতিবেদন আদালতে দাখিল করেন। আমি মামলার পুনরায় ন্যায় বিচারের দাবীতে আদালতে তদন্তের আবেদন করি। এ বিষয় পিবিআই তদন্তকারী কর্মকর্তা এস.আই পাল ঘটনাস্থল পরিদর্শন কালে বলেন, মামলাটি সঠিক তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে। উক্ত আসামীদের সাথে যোগাযোগ কওে তাদেও না পেয়ে বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD