1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালীতে মশাল মিছিল নবাগত পুলিশ সুপার ফুলপুরে পূজামণ্ডপ পরিদর্শন যার শরীরে সালথা নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা- মেজর (অবঃ) আতমা হালিম নোয়াখালীতে ৭ দফা দাবি আদায়ে সরকারি চাকুরিজীবিদের মানববন্ধন হত্যাকান্ডের স্বল্প সময়ের মধ্যে হত্যাকারী আটক মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত মাদারীপুরের ৬ষ্ঠ বার্ষিকী পালন কেন্দ্রীয় কৃষক লীগের নেতা পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় চাকরি থেকে অবসর নিলেন প্রধানমন্ত্রীর সাবেক গাড়িচালক নগরকান্দায় টি সি বি এর পন্য বিক্রয় সাংবাদিক নেতা খোরশেদ আলম শিকদারের শোক সভা ও দোয়া মোনাজাত

ফুলপুরে বওলা ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ দায়িত্বে প্রশাসন

  • আপডেট সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৬০ বার পঠিত

 

রবিউল হক বাবু, ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধি:

 

ময়মনসিংহের ফুলপুরে ১০ নং বওলা ইউনিয়নে ৩ টি প্রতিষ্ঠানে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে। আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে ফুলপুরে প্রায় সাড়ে ১৪ হাজার নিম্ন আয়ের কার্ডধারী পরিবারকে সরকারের ভর্তুকি মূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত টিসিবি পণ্য মালামাল দেওয়ার সময়ে উপস্থিত ছিলেন নব নির্বাচিত চেয়ারম্যান জনাব মাহবুব আলম ডালিম তালুকদার সহ ইউনিয়ন পরিষদ সদস্য মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার মহোদয়গণ সহ দলমত নির্বিশেষে দলীয় নেত্রীবর্গীয় এবং সাধারণ জনগণ।

ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের ৯ টি ওর্যাডের গরিব মানুষের সেবায় পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী আজ রবিবার (২৭ মার্চ) সকাল ১১ টায় বওলা ইউনিয়ন পরিষদ ৩ টি বল্ক বওলা মাধ্যমিক বিদ্যালয়,বামন খিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সুতারপাড়া মাধ্যমিক বিদ্যালয় ওয়ারী ভাগ করে টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম শুরু হয়। তবে পণ্য নিতে এসে ক্ষোভ প্রকাশ করেছে এলাকার সাধারণ জনগণ।

সরেজমিনে দেখা যায়, বওলা ইউনিয়ন পরিষদ, বওলা মাধ্যমিক বিদ্যালয় /কলেজ মাঠে টিসিবির পণ্যবাহী ট্রাক ঘিরে টিসিবি কার্ড ধারী উৎসুক জনতাভিড়। এদের মধ্যে দুঃস্থ পরিবারের মুখ চোখে পরলেও স্বচ্ছল ব্যক্তিদের কোনঠাসায় পরে আছে অস্বচ্ছলদের অবস্থান। অনেক সাধারণ মধ্যবিত্ত পরিবারের সদস্য কার্ড পেয়ে জ্বল জ্বল চোখে দাড়িয়ে আছে ট্রাকের দিকে, কারণ টিসিবির পণ্য না পাওয়ায় অনেকে আক্ষেপ প্রকাশ করছেন।

এবিষয় জানতে চাইলে, ইউনিয়নের (ইউ. পি) চেয়ারম্যান মোঃ মাহবুব আলম ডালিম তালুকদার সহ ইউনিয়ন ওয়ার্ড মেম্বারগণ বলেন, আমরা টিসিবির পণ্য দুঃস্থ পরিবারকেই দিচ্ছি। স্বচ্ছল পরিবার পাওয়ার কোন সুযোগ নাই।

তবে প্রাতিষ্ঠানিক সিডিউল থেকে টিসিবির পণ্যের মধ্যে চিনি প্রতি কেজি ৫৫ টাকা, মসুর ডাল প্রতি কেজি ৬৫ টাকা, সয়াবিন তেল কেজিপ্রতি ১১০ ও পেঁয়াজ কেজিপ্রতি ৩০ টাকা করে বিক্রি করা হবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব শীতেষ চন্দ্র সরকার জানান, টিসিবির পণ্য দুঃস্থ ও অস্বচ্ছল পরিবারেই পাচ্ছে। যদি কোন দুঃস্থ পরিবার না পেয়ে থাকে আমাদের অভিযোগ দিলে আমরা প্রয়োজনীও ব্যবস্থা নিবো।এবং নির্ধারিত সময়ের মর্ধ্যে কার্ডধারীরা না এলে উপস্থিত জনগণের কাছে তা বিক্রি করে দিয়ে আসতে হবে বলে জানান ইউএনও।

পরিশেষে টিবিসি পণ্য বিতরণে অংশ বিশেষ সার্বক্ষণিক উপস্থিত ছিলেন, টিবিসি ডিলার মহোদয়গণ সহ উপজেলা ফুলপুর থানার পরিদর্শক কার্যকরি পুলিশ সহ আনসার ভিডিপির সদস্যবৃন্দ এবং ইউনিয়ন পরিষদ গ্রাম পুলিশ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD