1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন অতিরিক্ত জেলা প্রশাসক জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালীতে মশাল মিছিল নবাগত পুলিশ সুপার ফুলপুরে পূজামণ্ডপ পরিদর্শন যার শরীরে সালথা নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা- মেজর (অবঃ) আতমা হালিম নোয়াখালীতে ৭ দফা দাবি আদায়ে সরকারি চাকুরিজীবিদের মানববন্ধন হত্যাকান্ডের স্বল্প সময়ের মধ্যে হত্যাকারী আটক মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত মাদারীপুরের ৬ষ্ঠ বার্ষিকী পালন কেন্দ্রীয় কৃষক লীগের নেতা পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় চাকরি থেকে অবসর নিলেন প্রধানমন্ত্রীর সাবেক গাড়িচালক নগরকান্দায় টি সি বি এর পন্য বিক্রয়

২০ বছরের সমস্যা ১ঘন্টায় সমাধান করলেন যাত্রাবাড়ি থানার ওসি মাজহার

  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫১ বার পঠিত

 

ঢাকা প্রতিনিধি:

যাত্রাবাড়ী থানার আওতাধীন বিবিরবাগিচা ৪ নং গেটের একটি পরিবারের গ্যাস বিদ্যুৎ ও পানি বন্ধ করে দেওয়াল তুলে দেন প্রতিবেশি অন্য একটি পরিবার, এই নিয়ে দীর্ঘ প্রায় ২০ বছর ধরে বিভিন্ন হামলা মামলা চলমান ছিল । অবশেষে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সেই সমস্যা সমাধান করে দেন মাত্র ১ ঘন্টায় । এতে খুশি ভুক্তভোগী ঐ পরিবার।

সরেজমিন ও স্থানীয় সূত্রে জানা যায়, খায়রুল ইসলামের প্রতিবেশি নুরুল ইসলামের মধ্যে দীর্ঘ ৩০ বছর ধরে দ্বন্দ্ব চলে আসছিল, এনিয়ে বিভিন্ন সময় হামলা মামলা এমনকি স্থানীয় পঞ্চায়েত কমিটি সমস্যা সমাধানের চেস্টা করেন। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়। এনিয়ে দ্বন্দ্ব তীব্র আকার ধারণ করলে প্রতিবেশি নুরুল হক খায়ের মোল্লার বাড়ির পানি গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়। এনিয়ে একাত্তর টিভিতে সংবাদ প্রচারিত হলে নজরে আসে যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলামের।

তিনি উভয় পরিবার ডেকে এবং তাদের কথা শুনে এবং নিজে স্ব-শরীরে উপস্থিত হয়ে তাৎক্ষিন বিদ্যুৎ গ্যাস ও পানির সংযোগের ব্যবস্থা করে দেন। এসময় যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলািমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ভুক্তভোগী পরিবার।

ভোক্তভোগী খায়রুল মোল্লা বলেন, আমাদের এই সমস্যা দীর্ঘ ২০ বছর ধরে চলে আসছে, পঞ্চায়েত কমিটিসহ বিভিন্নভাবে সমাধানের চেষ্টা করেছি, কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়। অবশেষে যাত্রাবাড়ি থানার ওসি মাজহার স্যারের হস্তক্ষেপে সমাধান হয়েছে। আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এবিষয়ে যাত্রাবাড়ি থানার (ওসি) মাজহারুল ইসলাম বলেন, খায়রুল ইসলামের প্রতিবেশি নুরুল ইসলামের মধ্যে দীর্ঘ ২০ বছর ধরে দ্বন্দ্ব চলে আসছিল, এনিয়ে বিভিন্ন সময় হামলা মামলা এমনকি স্থানীয় পঞ্চায়েত কমিটি সমস্যা সমাধানের চেষ্টা করেন। কিন্তু সব চেষ্টাই ব্যর্থ হয়। এনিয়ে দ্বন্দ্ব তীব্র আকার ধারণ করলে প্রতিবেশি নুরুল হক খায়ের মোল্লার বাড়ির পানি গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠে। এনিয়ে একাত্তর টিভিতে সংবাদ প্রচারিত হলে আমার নজরে আসে, পরবর্তী আমি তাদের ডেকে সুষ্ঠু সমাধান করে দেই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD