1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

গণ কমিশন কর্তৃক ১১৬ জন আলেমের নামে কটূক্তির প্রতিবাদে ফটিকছড়িতে মানববন্ধন

  • আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৩১ বার পঠিত

 

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি:

 

১১৬ জন আলেম ও ১০০০ দ্বীনি মাদরাসার বিরুদ্ধে তথাকথিত ‘গণকমিশন’ এর তালিকায় থাকা চট্টগ্রামের ফটিকছড়ির বাবুনগর মাদরাসার শাইখুল হাদিস ও প্রধান মুফতি মাহমুদ হাসান ভূজপুরীসহ দেশবরেণ্য শীর্ষস্থানীয় আলেম এবং দ্বীনি মাদ্রাসার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ফটিকছড়ির ভূজপুরে হিন্দু-বৌদ্ধসহ সর্বস্তরের তৌহিদী জনতার ব্যতিক্রমী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেল ৫ টায় উপজেলার ভূজপুর কাজিরহাট বাজারে ফটিকছড়ি-হেঁয়াকো মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভূজপুর থানা ওলামা পরিষদের উদ্যোগে ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ইব্রাহীম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ওলামা পরিষদের সভাপতি মাওলানা জুনায়েদ বিন জালাল,ভুজপুর আল মাহাদুল ইসলামীর নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা এমদাদ হাসান, মাওলানা আবু তালেব, মুফতি মিজানুর রহমান, এরশাদ বিন জালাল, মাওলানা দিদারুল আলম, ক্বারী মাওলানা আবু সাঈদ, হাফেজ মাওলানা সোলায়মান, মাওলানা শামসুল আলম, মাওলানা নিজাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বাবুল মহাজন, পশ্চিম ভূজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু সুনিল কুমার দে, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বাবু সজল বড়ুয়া,বাবু গীতা ত্রিপুরা, বাবু মাখন কুমার নাথ প্রমূখ।

মানবন্ধনে বক্তারা বলেন, তথাকথিত গণ কমিশন চরম আলেম-ওলামা, দ্বীনি মাদ্রাসা ও ইসলামবিদ্বেষী হিসেবে চিহ্নিত হয়েছে। ফটিকছড়ি ভূজপুরের কৃতি সন্তান আল্লামা মুফতি মাহমুদ হাসান দেশ ও স্বাধীনতা বিরোধী কোন কাজের সাথে কখনোই জড়িত ছিলেন না। গণকমিশন নামক একটি ভুঁইফোঁড় সংগঠন ওনাকে সম্পৃক্ত করে কথিত যে শ্বেতপত্র দাখিল করেছে; তা ডাহা মিথ্যা। মুক্তিযোদ্ধা বাবুল মহাজন বলেন, মুফতি মাহমুদ হাসান একজন ক্ষণজন্মা মহান ব্যক্তিত্ব। তিনি কখনো ধর্ম ব্যবসায়ী হতে পারেন না। তার জন্য আমরা প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাব।
বক্তাগণ অবিলম্বে এ ভূঁয়া শ্বেতপত্র বাতিল করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহাবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD