1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ পানছড়ি উপজেলা শাখার গঠিত

  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৭৪ বার পঠিত

 

নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি:

 

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খাগড়াছড়ি পানছড়ি উপজেলা শাখার কমিটি গঠন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৩ মে) দুপুর ১২ টায় পানছড়ি উপজেলার মধ্যনগর মাদরাসা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি মহিউদ্দিন এর সভাপতিত্বে ও মাওলানা হাফেজ আলী হোসেন করিমীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ জেলা শাখার সভাপতি মওলানা মুফতি ইমাম উদ্দিন কাসেমী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শাখার সেক্রেটারি মাওলানা নুরুল কবির আরমান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি মাওলানা হাফেজ দেলোয়ার হোসেন। সভায় বক্তাগণ বলেন, বর্তমানে আমরা চরম ক্রান্তিকাল অতিক্রম করছি। দ্বীনি মাদ্রাসা ও ওলামা-মাশায়েখের বিরুদ্ধে বিরুদ্ধে গভীর চক্রান্ত চলছে। এটি দেশের জন্য ভালো লক্ষণ নয়। সভায় বক্তাগণ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব, মাদরাসা ও ইসলামের পক্ষে অগ্রণী ভূমিকা পালন করার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে মাওলানা মুফতি মহিউদ্দিনকে সভাপতি,মাওলানা আব্দুল্লাহ আল মামুনকে সিনিয়র সিনিয়র সহ-সভাপতি, মাওলানা হেলাল উদ্দিনকে সেক্রেটারি ও মাওলানা তরিকুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের পানছড়ি উপজেলা শাখা গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD