1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিক নেতা খোরশেদ আলম শিকদারের শোক সভা ও দোয়া মোনাজাত নোয়াখালীর হাতিয়াতে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত-২, গ্রেফতার-৫ নাগরপুর উপ‌জেলা প্রশাস‌নের সংবর্ধনা ও ভালবাসায় সিক্ত বিশ্বজয়ী হাফেজ তাকরীম ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে মনোনয়ন সংগ্রহ করলেন মেজর (অব:) আতমা হালিম সালথায় প্রাথমিকের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ বলিভিয়ার রাষ্ট্রপতির নিকট পরিচয়পত্র পেশ করলেন রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুননেসা আলফাডাঙ্গায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত ফুলপুরে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে মধুখালীতে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা মধুখালীতে ইউনিয়ন পরিষদের দায়ীত্ব ও কর্তব্য বিষয়ক অবহিতকরণ কর্মশালা

সালথায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যল‌য়ের প‌রিচালক

  • আপডেট সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৫৩ বার পঠিত

 

আজিজুর রহমান, সালথা (ফ‌রিদপুর) প্রতিনিধি:

 

ফ‌রিদপু‌রের সালথায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় অসহায় ও ভূমিহীনদের দেওয়া নির্মিতব্য ২৪টি ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রায়ন প্রকল্পের পরিচালক মোহাম্মদ ফিজনূর রহমান।

বুধবার (০১ জুন) দুপুরে সালথা উপজেলা প্রশাসন কর্তৃক নির্মাণাধীন মাঝার‌দিয়া ইউনিয়নের বাতা গ্রামের ২৪ টি আশ্রয়ণ প্রকল্পের ঘরের অগ্রগতি সর্ম্পকে খোঁজখবর নেয়।এসময় কাজের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন।এছাড়াও উপকারভোগী, স্থানীয় ব্যক্তিবর্গের সাথে কথা বলেন। এছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেন। সালথা উপজেলা কে ‘ক’ শ্রেণির ভূমিহীন গৃহহীন মুক্ত ঘোষণার জন্য। উপস্থিত সকল চেয়ারম্যানগণ একমত প্রকাশ করেন। তারা বলেছেন ৩য় পর্যায়ের পরে ‘ক’ শ্রেণির ভূমিহীন গৃহহীন থাকবে না।
এ ব্যাপারে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রায়ন প্রকল্পের পরিচালক মোহাম্মদ ফিজনূর রহমান বলেন, ভূমিহীন মুক্ত উপজেলা ঘোষণার পরেও যদি ‘ক’ শ্রেণির ব্যক্তি পাওয়া যায় তার জন‌্যও ঘর বরাদ্দ দেয়া হবে, এ প্রকল্প চলমান থাকবে। তবে ‘খ’ শ্রেণির ব্যক্তিদের জন্য প্রধানমন্ত্রী কার্যালয় ঘর বরাদ্দ ব‌্যাপা‌রে তি‌নি ব‌লেন, ‘খ’ শ্রেণীর ঘ‌রের জন‌্য সময় লাগবে, আপনাদের ধৈর্য ধারন করতে হবে।

এসময় বি‌ভিন্ন উপকারভোগীরা জানান, সালথায় এই পর্যায়ের ঘর গুলো খুব মজবুত হচ্ছে, রড দিয়ে ঘর বানাচ্ছেন, ইউএনও আপা নি‌জেই প্রায়ই সময় ঘর দেখতে আসেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রাণভরে দোয়া করি। আর ইউএনও আপা খুব ভালো, তার সাথে আমাদের দেখা হয় স্পটে আসলে।”

এসময় উপস্থিত ছিলেন, সালথা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাছ‌লিমা আক্তার, উপজেলা প্রকৌশলী মো: তৌহিদুর রহমান, উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প‌রি‌তোষ বা‌ড়ৈ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাওয়াল ইউ‌পি চেয়ারম‌্যান মো: ফারুকুজ্জামান মিয়া, সালথা উপ‌জেলা আওয়া‌মী লী‌গের সহসভাপ‌তি ও মাঝার‌দিয়া ইউ‌পি চেয়ারম‌্যান আফছার মাতুব্বর, সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও আটঘর ইউ‌পি চেয়ারম‌্যান মো: শহীদুল হাসান খান সোহাগ, রামকান্তুপুর ইউ‌পি চেয়ারম‌্যান ‌মো: ইশারত হো‌সেন, যদুন‌ন্দি ইউ‌নিয়‌নের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান এস এম ফ‌রিদ হো‌সেনসহ বি‌ভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD