1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সালথায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালন নোয়াখালীর কবিরহাটে কিশোরীকে ধর্ষণ আলফাডাঙ্গায় পুজা মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার যোগদান মাদারীপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে আলোচনা সভা মুক্তিযোদ্ধার সন্তান আনিসুর রহমানের জানাজা অনুষ্ঠিত যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক

বিএনপিকে বলবো পদ্মা সেতু নিয়ে অপপ্রচারে উস্কানি দেবেন না- আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৫৩ বার পঠিত

 

এস.এম স্বাধীন, শরীয়তপুর প্রতিনিধি:

মাদারীপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আ. ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি পদ্মা সেতু নিয়ে বিভ্রান্ত ও অপপ্রচার চালাচ্ছে। বিএনপিকে অনুরোধ করব আপনারা অপপ্রচারে উস্কানি দেবেন না। যদি ৭৫ এর ঘাতকের ভাষায়, খুনিদের ভাষায় কথা বলেন তা হলে বাংলাদেশের সাধারন মানুষকে সাথে নিয়ে আওয়ামী লীগ শান্তিপূর্ন ভাবে আপনাদের মোকাবেলা করবে। বৃহস্পতিবার ০২ জুন সকালে শিবচরের কাঠাল বাড়ি ফেরিঘাটে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি।
আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম আরো বলেন, বাঙ্গালীর,বাংলাদেশের বিংশ শতাব্দির শ্রেষ্ঠ অর্জন পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। এর জমকালো অনুষ্ঠান উপলক্ষে সারাদেশে আনন্দ উৎসব করা হবে। সারাদেশে আওয়ামী লীগের নেতা-কর্মিরা প্রস্তুতি নিচ্ছেন। শিবচরের কাঠালবাড়িতে উদ্বোধনী অনুষ্ঠান দক্ষিন ও দক্ষিন- পশ্চিমাঞ্চলের, ঢাকা ও মুন্সিগঞ্জের মানুষ লাখজনতার জনসমুদ্রে পরিনত করবে। পদ্মা সেতুর উদ্বোধন ও জনসভা ঘিরে আমাদের নানা ধরনের আয়োজন থাকবে। প্রধামন্ত্রীর দৃঢ় সাহসি নেতৃত্বে নিজেদের টাকায় পদ্মা সেতু হয়েছে। তিনি লাখোজনতার জনসমুদ্রে উন্নয়নের বার্তা দেবেন। তাঁর ভাষনের পর সাংস্কৃতি অনুষ্ঠান, লেজার শো, আতসবাজিসহ নানা ধরনের উৎসব করা হবে।

২৫ জুন সকাল ১০ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুন্সিগঞ্জ প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন করবেন। এর পর তিনি সেতু পেরিয়ে জাজিরা প্রান্তের টোলপ্লাজার সামনে উদ্বোধনী ফলক উন্মোচন করে কাঠাল বাড়িতে জনসভায় ভাষন দেবেন। দক্ষিন ও দক্ষিন-পশ্চিমাঞ্চলের ২১ জেলার ১০ লাখ মানুষের সমাগম ঘাটানো হবে ওই জনসভায়।

বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম ও জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই আলম চৌধুরী লিটনের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিনিধি দল মাদারীপুরের শিবচরের কাঠাল বাড়ি ফেরি ঘাট পরিদর্শন করেছেন। এ সময় তারা প্রধানমন্ত্রীর নিরপত্তায় নিয়োজিত এসএসএফ ও মাদারীপুরের জেলা প্রশাসকের সাথে কথা বলেন। নেতারা কাঠালবাড়ি ফেরি ঘাটে থাকা বিভিন্ন স্থাপনা সরিয়ে দেয়ার অনুরোধ করেন মাদারীপুরের জেলা প্রশাসক রহিমা খাতুনকে।
প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শনের সময় ছিলেনআওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, মির্জা আজম এমপি, এসএম কামাল হোসেন,আফজাল হোসেন, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD