1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সুধারামে দেশীয় তৈরি এলজি ও কার্তুজ উদ্ধার, গ্রেফতার-১

  • আপডেট সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৭০ বার পঠিত

মোঃ বেল্লাল হোসেন নাঈম, নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সুধারাম উপজেলায় অস্ত্র ও কার্তুজসহ একজন গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ জুন) রাত আড়াইটার দিকে সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের পশ্চিম চরমটুয়া থেকে তাকে গ্রেফতার করে সুধারাম মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো: জসিম উদ্দিন (১৯) ওই গ্রামের হাবিব উল্যাহর বাড়ির মো: হাবিব উল্যাহর ছেলে।

নোয়াখালীপুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম চরমটুয়া এলাকার কালা মিয়ার বাড়ীর দক্ষিণ পার্শ্বে কলা মুড়ার ভিতর থেকে মোঃ জসিম উদ্দিনকে ১টি দেশীয় তৈরী এলজি ও ১ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD