1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

নিকলীতে গণধর্ষণের গৃহবধূর মৃত্যু; স্বামীসহ আটক ৪

  • আপডেট সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৯৮ বার পঠিত

 

মোঃ হাবিব মিয়া, কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের নিকলীতে গণধর্ষণের শিকার হয়ে
এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (২৯ জুন) ভোর রাতে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীসহ চারজনকে আটক করেছে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, সোমবার (২৭জুন) রাত ৮ টায় গৃহবধু আশামনি (১৯) নানীর বাড়ি দক্ষিণ জাল্লাবাদ থেকে স্বামী লাল চান মিয়ার বাড়ি সাহাপুর যাওয়ার সময় আগে থেকে উৎপেতে থাকা স্বামীসহ অন্য ৭-৮জন মিলে আশামনিকে সাহাপুর রাস্তার মোড় থেকে পতিত ভরাটকৃত জমিতে নিয়ে পালাক্রমে র্ধষণ করে রক্তাক্ত অবস্থ্যায় পেলে রেখে চলে যায়। সকালে এলাকাবাসী আশামনিকে বিবস্ত্র ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। সেখানে বুধবার (২৯জুন) ভোর রাতে আশামনি হাসপাতালে মারা যায়। আশামনির মামা মোঃ জাহাঙ্গীর আলম জানান, বেশ কয়েক মাস পূর্বে রসুলপুর গ্রামের মৃতঃ সহর আলীর মেয়ে আমার ভাগনী আশামনির সাথে সাহাপুর গ্রামের রাজু মিয়ার ছেলে লাল চানের সঙ্গে বিবাহ হয়। বিবাহর পর থেকে স্বামী লাল চান আমার ভাগনীকে পতিতা বৃত্তি ও অসামাজিক কাজে লিপ্ত করতে চাপা চাপি সৃষ্টিকরে। ঘটনার দিনও স্বামী সহ কয়েকজন আমার ভাগনীকে কু-প্রস্তাব দিলে, আশামনি নানীর বাড়ি দক্ষিণ জাল্লাবাদ চলে যায়। সেখান থেকে রাতে স্বামীর বাড়ি আসার সময় স্বামীসহ ৭-৮ জন মিলে রাস্তা থেকে তুলে নিয়ে আমার ভাগনীকে ধর্ষণ করে। এক দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জালড়ে মৃত্যু বরণ করেছে।

এ বিষয়ে নিকলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ বলেন, এ ঘটনায় বুধবার ভোররাতে গৃহবধূর স্বামীসহ চারজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

(প্রতীকী ছবি)

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD