1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

ত্রিশালে গরুসহ দুই গরু চোর আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৪৩ বার পঠিত

 

এস.এম জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহ প্রতিনিধি:

ত্রিশালে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় ০৩ টি গরুসহ প্বার্শবর্তী ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের স্থানীয় দাপুটে নেতা লালু ও এরাশাদ নামে দুই গরু চোরকে আটক করেছে এলাকাবাসী।

এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে এলাকাবাসীর তোপের মুখে পড়েন তারা। ত্রিশাল থানার সেকেন্ড অফিসার ও তদন্ত ওসির উপস্থিতিতেই গরু চুরি ঠেকাতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ ব্যর্থ জানিয়ে উপস্থিত জনতা ক্ষোভ ঝাড়তে থাকেন।

ঘটনার দুই ঘণ্টা পর স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে এলাকাবাসীদের আশ্বস্ত করে ত্রিশাল থানা পুলিশ পিকআপ-ভ্যানসহ আটক দুই চোরকে তিনটি গরুসহ থানায় নিয়ে আসে।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের চিকনা মনোহর গ্রামের লোকজন গরুসহ দুই চোরকে আটক করে ত্রিশাল থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় উপস্থিত জনতা গরু পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৪-২৪৮৬) ও একটি মোটরসাইকেল (ময়মনসিংহ -হ-১৫-৫০৮২) ভাঙচুর করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওইদিন সকাল নয়টার দিকে একটি পিকআপে করে কয়েকজন চোর তিনটি গরু চুরি করে নিয়ে যাচ্ছিল। এসময় তাদের মধ্যে ভাগবাটোয়ারা নিয়ে মতবিরোধ দেখা দিলে আশেপাশে থাকা কয়েকজন তাদের পথ রোধ করতে গেলে দুইজন রেখে বাকিরা পালিয়ে যায়। ওই দুইজন প্রথমে নিজেকে গরুর মালিক দাবি করলেও পরে জিজ্ঞাসাবাদে সঠিক কোনো উত্তর দিতে না পারলে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন এ বিষয়ে সাংবাদিকদের জানান, গরুগুলো কোন জায়গা থেকে আনা হয়েছে এখনও তার সন্ধান মেলেনি। আটক দুইজন হলেন ভালুকার ভরাডোবা গ্রামের লালু এবং এরশাদ। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

 

One response to “ত্রিশালে গরুসহ দুই গরু চোর আটক”

  1. Good day! I just want to give you a big thumbs up for your excellent information you have here on this post. I am coming back to your web site for more soon.

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD