1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালীতে মশাল মিছিল নবাগত পুলিশ সুপার ফুলপুরে পূজামণ্ডপ পরিদর্শন যার শরীরে সালথা নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা- মেজর (অবঃ) আতমা হালিম নোয়াখালীতে ৭ দফা দাবি আদায়ে সরকারি চাকুরিজীবিদের মানববন্ধন হত্যাকান্ডের স্বল্প সময়ের মধ্যে হত্যাকারী আটক মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত মাদারীপুরের ৬ষ্ঠ বার্ষিকী পালন কেন্দ্রীয় কৃষক লীগের নেতা পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় চাকরি থেকে অবসর নিলেন প্রধানমন্ত্রীর সাবেক গাড়িচালক নগরকান্দায় টি সি বি এর পন্য বিক্রয় সাংবাদিক নেতা খোরশেদ আলম শিকদারের শোক সভা ও দোয়া মোনাজাত

নাগরপুরে প্রতিবন্ধী শিশু ধর্ষণকারী কৃষ্ণ গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৮০ বার পঠিত

 

সা‌কিব খান, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে ১০ বছরের প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলার অভিযোগে কৃষ্ণ দাসকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (২৫ জুলাই) দেলদুয়ার উপজেলার দেউলি গ্রামে আত্মীয় বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার বেকড়া ইউনিয়নের মৃত জিতেন্দ্র চন্দ্র দাসের ছেলে। গ্রেফতারকৃত কে শিশু ও নারী নির্যাতন মামলায় মঙ্গলবার দুপুরে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে কৃষ্ণ দাসের আটকের খবর পেয়ে এলাকাবাসী ও ব্যবসায়ীরা বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. জাহাঙ্গীর আলম বলেন, মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ও মোবাইল ট্রা‌কিং এর মাধ্যমে দেলুদুয়ার উপজেলার দেউলী গ্রাম থেকে ধর্ষণকারী কৃষ্ণ দাসকে আটক হয়।

নাগরপুর থানার অফিসার ইনর্চাজ ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, কৃষ্ণ দাসকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লোখ্য শুক্রবার দুপুরে কৃষ্ণ দাস উপজেলার বেকড়া ভোর বাজারে নিজ দোকানে প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষন করে।

 

One response to “নাগরপুরে প্রতিবন্ধী শিশু ধর্ষণকারী কৃষ্ণ গ্রেফতার”

  1. Good day! I just want to give you a big thumbs up for your excellent information you have here on this post. I am coming back to your web site for more soon.

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD