1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন বিএসএফআইসি চেয়ারম্যানের ফরিদপুর চিনিকলে আখরোপন কার্যক্রমে অংশগ্রহণ ও মত বিনিময় সভা আলফাডাঙ্গায় জাতীয় উৎপাদনশীলতা দিবস পালিত কানাইপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও কুশল বিনিময় করলেন ইউপি চেয়ারম্যান

সিরাজগঞ্জের রায়গঞ্জে সরকারি বিদ্যালয়ের তালা ভেঙ্গে ফ্যান চুরি

  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৩১ বার পঠিত

 

হারুনুর রশিদ হাবিবুল্লাহ্, স্টাফ রিপোর্টার:

 

সিরাজগঞ্জের রায়গঞ্জে রয়হাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রুমের তালা ভেঙ্গে দুটি সিলিং চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সলঙ্গা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাযায়, উপজেলার ঘুড়কা ইউনিয়নের রয়হাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রবিবার মধ্যরাতে রুমের তালা ভেঙ্গে কে বা কাহারা দুটি ফ্যান চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লিলা আক্তার বাদী হয়ে সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ৪২৮, তারিখঃ ০৮-০৮-২০২২।

এ বিষয়ে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লিলা আকতারের কাছে জানতে চাইলে তিনি বলেন,একটি কুচক্রী মহল প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন ব্যাহত করার জন্য এমন অপকর্ম করছে। ইতিমধ্যে আমরা সলঙ্গা থানায় জিডি করেছি।

এ ব্যাপারে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানীর কাছে জানতে চাইলে তিনি বলেন, চুরির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD