1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন বিএসএফআইসি চেয়ারম্যানের ফরিদপুর চিনিকলে আখরোপন কার্যক্রমে অংশগ্রহণ ও মত বিনিময় সভা

আপনাদের মতো সংস্থা আছে বলেই অসহায় মানুষ আশার আলো দেখতে পাই; ওসি ফুলপুর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৪৮ বার পঠিত

রবিউল হক বাবু, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

 

ময়মনহিংহের ফুলপুর পৌরসভার কাড়াহা গ্রামের শিশু সাদিয়ার চোখের অপারেশনের জন্য আর্থিক সহযোগিতা চেয়ে “তাক্ওয়া অসহায় সেবা সংস্থা” নামিও গণমাধ্যম পেইজ বা গ্রুপের পোস্ট দেখে মানবিক বন্ধুগুলোর (০১৬২৮-৩৯৯৯২০) দেওয়া নগদ অর্থ ১১ আগস্ট রোজ বৃহস্পতিবার সকাল পৌঁনে ১১টায় ফুলপুর থানার অফিসার ইনচার্জ কক্ষে সাদিয়ার হাতে প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, থানার তদন্ত ওসি মোঃ আব্দুল মোতালেব চৌধুরী, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ তপু রায়হান রাব্বি ও সাদিয়ার বাবা সিরাজুল ইসলাম সহ ফুলপুর থানার পুলিশ বাহিনী।
মানবিক ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, আপনাদের মতন সংস্থা আছে বলেই অসহায় মানুষগুলো আশার আলো দেখতে পাই। সেই সাথে নতুন স্বপ্নে বুক বাঁধে। তিনি আরো বলেন, তাক্ওয়া অসহায় সেবা সংস্থাটি মনবিক মানুষগুলোর সার্বিক সহযোগিতা নিয়ে অসহায় মানুষের পাশে থেকে যে ভাবে কাজ করছে তা সত্যিই প্রশংসনীয়। দোয়া করি সকলের ভালোবাসা নিয়ে সামনের দিকে এগিয়ে যাক সংস্থাটি।
সংস্থাটির প্রতিষ্ঠাতা পরিচালক তপু রায়হান রাব্বি বলেন, এ সংস্থাটি আমার একার নয় ? এ সংস্থাটি সবার। তাই তো মানবিক বন্ধুদের সহযোগিতায় এ পর্যন্ত এগোতে পেরেছি। সকলের দোয়া ও সার্বিক সহযোগিতার মাধ্যমে সততা ও কাজের দক্ষতা দেখিয়ে অসহায় মানুষগুলোর যেন স্বপ্ন পুরোন করতে পারি, সেই দোয়াই চাই বিশ্ববাসীর কাছে ।
এছাড়াও শিশু সাদিয়ার চোখের ঔষধের দায়িত্ব নেন ফুলপুর উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান ও ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার প্রাণেশ চন্দ্র পন্ডিত। উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান বলেন, ২য় চোখ অপারেশনের জন্য আর্থিক সহযোগিতা চেয়ে আবেদন করেছেন শিশু সাদিয়ার পিতা সিরাজুল ইসলাম। আমরা চেষ্টা করছি পাশে থাকার জন্য।
সাদিয়াকে তাক্ওয়া অসহায় সেবা সংস্থার মাধ্যমে সর্ব মোট ৮ হাজার ৫১০টাকা দেওয়া হয়েছে।
গত ২৩শে জুলাই ঢাকা ফার্মগেইট, নর-ই বাংলা নগরের ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এ্যান্ড হসপিটালে ডা.মালিহা রহমান ও ডা. রেহেনা আক্তার এর মাধ্যমে সাদিয়ার বাম চোখ অপারেশন করা হয়। ডান চোখ অপারেশনের এখনো ডেইট পরেনি। তবে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা চলমান রয়েছেন।
উল্লেখ্য, অসহায় দিনমুজুর সিরাজুল ইসলামের বড় মেয়ে শিশু সাদিয়া আক্তার (১২)। ৪ বছর বয়সের সময় দু’চোখে বালু যাওয়ার পর থেকেই নানান সমস্যা দেখা দেয় এবং চোখের বিভিন্ন ডাক্তার দেখানো হয়। একটি চোখ ধীরে ধীরে ড্যামেজ হয়ে যায়। এখন ২য় চোখটি ডেমেজ হওয়ার পথে। চোখ ডাক্তার দ্রুত বলেছেন অপারেশন করার জন্য। দুটি চোখের অপারেশন করতে মোট খরচ হতে পারে ৬০-৭০ হাজার টাকা বলে জানিয়েছিলেন ডাক্তার।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD