1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন বিএসএফআইসি চেয়ারম্যানের ফরিদপুর চিনিকলে আখরোপন কার্যক্রমে অংশগ্রহণ ও মত বিনিময় সভা

মধুখালীতে মোবাইলসহ তিন চোর আটক করেছে পুলিশ

  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৩৩ বার পঠিত

 

সুজল খাঁন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:

 

বিপুল পরিমান চোরাই মোবাইল সেটসহ মোবাইল চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে ফরিদপুরের মধুখালী থানা পুলিশ।

রোববার (২১ আগস্ট) দুপুরে মধুখালী থানায় সাংবাদিকদের এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানান মধুখালী সার্কেলের এএসপি সুমন কর।

এ সময় মধুখালী থানার ওসি (তদন্ত) মোঃ শফিকুল আলম, থানার দ্বিতীয় কর্মকর্তা চম্পক বড়ুয়া, এসআই প্রবীর কুমার উপস্থিত ছিলেন।
প্রেসব্রিফিং এ মধুখালী থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোবাইল ক্রয়-বিক্রয়ের এক সদস্যকে মধুখালী উপজেলার আশাপুর গ্রামের করিম শেখের বাড়ীতে অভিযান পরিচালনা করে তার পুত্র নয়ন শেখ (২৪) কে আটক করে।

এ সময় নয়নের নিকট হতে বিভিন্ন মডেলের ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়। নয়নকে জিজ্ঞাসাবাদে পুলিশ তার সহযোগি মকিদুল ইসলাম সজল (৩৯) পিতা সামাদ শেখ ও পবিত্র মিত্র (৩৪) পিতা- পরিতোষ মিত্র, গ্রাম- জামালপুর বাজার, থানা বালিয়াকান্দি, জেলা রাজবাড়ীকে আটক করা হয়। এসময় মকিদুল ইসলাম সজলের নিকট হতে ৭টি ও পবিত্র এর নিকট হতে ৪টি সহ মোট ১৬টি মোবাইল উদ্ধার করা হয়। তাদের নামে ৪১৩/৪১৪ ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। মধুখালী থানার মামলা নং ২৫, তারিখ ২১/০৮/২০২২ খ্রি:।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD