1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
জাসদের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নোয়াখালীতে মশাল মিছিল নবাগত পুলিশ সুপার ফুলপুরে পূজামণ্ডপ পরিদর্শন যার শরীরে সালথা নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা- মেজর (অবঃ) আতমা হালিম নোয়াখালীতে ৭ দফা দাবি আদায়ে সরকারি চাকুরিজীবিদের মানববন্ধন হত্যাকান্ডের স্বল্প সময়ের মধ্যে হত্যাকারী আটক মাদারীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত মাদারীপুরের ৬ষ্ঠ বার্ষিকী পালন কেন্দ্রীয় কৃষক লীগের নেতা পৌর নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় চাকরি থেকে অবসর নিলেন প্রধানমন্ত্রীর সাবেক গাড়িচালক নগরকান্দায় টি সি বি এর পন্য বিক্রয় সাংবাদিক নেতা খোরশেদ আলম শিকদারের শোক সভা ও দোয়া মোনাজাত

নৌকা মনোনয়ন প্রত্যাশী পৌর বাসির মাঝে সেবা করার ঘোষনা-পৌর আ’লীগ সম্পাদক

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৩২ বার পঠিত

 

আরিফুজ্জামান চাকলাদার, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা ঘিরে পৌর নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। জনগনের মাঝে শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের নামের জল্পনা-কল্পনা।চায়ের দোকানে,ব্যক্তিগত অফিসে হাট-বাজারে,সকল প্রকার দোকান সহ,বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে নির্বাচনে প্রার্থীদের নাম নিয়ে আলোচনা-সমালোচনা, কে হবেন বিজয়ী প্রার্থী তা নিয়ে আলোচনার মাঝে ব্যস্ত সময় পার করছেন সমর্থক জনগণ।প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত ভোটের আশায় জনগনের কাছে, বাড়ি বাড়ি গিয়ে ভোট,দোয়া ও ভালবাসার আস্থা অর্জন করতে দেখা গেছে।

সকল সম্ভাব্য প্রার্থীর মাঝে ১নং ওয়ার্ড হিদাডাঙ্গা গ্রামে সৈয়দ বাড়ি সন্তান সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, পৌর আওয়ামিলীগ সাধারন সম্পাদক সৈয়দ আসরাফ আলি বাসার নৌকা প্রতীক নিয়ে জনগনের মাঝে সেবা করার ঘোষনা দিয়েছে।ছোটবেলা থেকে আওয়ামী রাজনীতি সাথে জড়িত হয়। পরে সাধারণ মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে পরিচিতি লাভ করেছেন এবং হয়ে উঠেছেন একজন উদীয়মান রাজনৈতিক নেতা হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ করােনা মহামারীতে ছিলেন সাধারণ মানুষের সাথে। গত করােনা মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করেছেন। তিনি নিজেকে মৃত্যুর আগ মূহুর্তে পর্যন্ত মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

পৌরবাসির অনেকে বলনে, তাদের সকল বিপদে আপদে সৈয়দ আসরাফ আলি বাসার এগিয়ে আসেন।দিনে- রাতে যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তাকে আমরা মেয়র হিসাবে দেখতে চাই।

নৌকা প্রতীক প্রত্যাশী মনোনীত প্রার্থী আসরাফ আলি বাসার বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি মেয়র নির্বাচিত হয়ে পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। তিনি আরো বলেন, আমি আপনাদের সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথে থেকে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। আলফাডাঙ্গা বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে পৌরের সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। মেয়র হয়ে প্রথমেই আমার কাজ হবে পৌরসভার দূর্নীতি,লুটপাট,ঘুষ,চাকুরি বানিজ্য,থানার দালালি,চুরি, ডাকাতি, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহসহ সকল প্রকার অন্যায়-অত্যাচার প্রতিরোধ করবো।

সৈয়দ আশরাফ আলী বাসার নৌকা প্রতীক প্রত্যাশী মনোনীত প্রার্থী আপনাদের সবার কাছে দোয়া ভালোবাসা সমর্থন কামনা করছে।

উল্লেখ্য ৯০ দশকে আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ২০০১ থেকে২০০৪ সাল পর্যন্ত ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি আলফাডাঙ্গা আঞ্চলিক অফিসের গ্রাহক প্রতিনিধির ডাইরেক্টর ও সচিবের দায়িত্ব পালন। উপজেলার বিভিন্ন গ্রামে বিদ্যুত ও সেচ ব্যবস্থা সুনামের সাথে সেবা প্রদান করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD