1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চাটখিলে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বিভিন্ন মেয়াদে ৩ জনের কারাদণ্ড নৌকা মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী শারদীয় দুর্গা পূজামন্ডপ পরিদর্শন পৌরসভা শারদীয় দুর্গোৎসবে পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন পৌর আওয়ামী সাধারণ সম্পাদক চাটখিল পৌরসভা ও খিলপাড়া হিন্দু সম্প্রদায়ের মাঝে নগদ অর্থ বিতরণ করেন- জাহাঙ্গীর আলম মাদারীপুরে নেশা দ্রব্য খাইয়ে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মধুখালীতে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা নিকলীতে জাতীয় কন্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চীন এখনই তাইওয়ানে হামলা করবে না: মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী ফরিদপুরে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন মোঃ আশিকুর রহমান চৌধুরী মধুখালীতে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সালথায় ঋন পরিশোধে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

 

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুরের সালথায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে জুয়েল মোল্লা (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাগদী গ্রামে এ ঘটনা ঘটে। তিনি পেশায় একজন নসিমন চালক। নিহত জুয়েল মোল্লা কাগদী উত্তর পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে। নিহত জুয়েলের ৪ বছর ও দেড় বছর বয়সের দুটি ছেলে সন্তান রয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, জুয়েল নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোক আরও জানান, জুয়েল আশা ব্যাংক ৩০হাজার, ব্র্যাক ব্যাংক ২০হাজার ও একটি বাড়ি একটি খামার ২০হাজার টাকাসহ বিভিন্ন এনজিও ফাউন্ডেশন থেকে প্রায় লাখ টাকার মত ঋণ করেছিলো। এই ঋণের কিস্তি না দিতে পারায় জুয়েল আত্মহত্যা করেছে।

এ বিষয়ে সালথা থানার উপপরিদর্শক (এস আই) আওলাদ হোসেন বলেন, ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD