1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:১৩ অপরাহ্ন

সাংবাদিক নেতা খোরশেদ আলম শিকদারের শোক সভা ও দোয়া মোনাজাত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০ বার পঠিত

 

মো: বেলাল হোসাইন নাঈম, স্টাফ রিপোর্টার:

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক দিনকাল ও দৈনিক জবাবদিহি পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক নেতা খোরশেদ আলম শিকদারের শোক সভায় ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯সেপ্টেম্বর) সকাল ১০টা উপজেলা বীরশ্রেষ্ঠ রুহুল আমিন মিলনায়তনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে এই শোক সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও লেখক সাংবাদিক ফারুক আল ফয়সালের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম মানিক। মাসুদ করিম-ইয়াছিন শরীফ অনিকের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় মহাসচিব ও দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ, সাপ্তাহিক চলতি ধারা সম্পাদক এম.বি আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মাওলা, উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবীব, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা এমদাদুল হক, সিনিয়র সাংবাদিক এম.জি বাবর, সাংবাদিক মাসুদ আলম মেম্বার, বেগমগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিঠু, চৌমুহনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আরটিভি জেলা প্রতিনিধি মনির হোসেন বাবু, নাটেশ্বর ইউপি চেয়ারম্যান কবির হোসেন খোকন, অম্বরনগর ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন দুলু, সোনাইমুড়ী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বেলাল হোসেন ভুঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক শাহ জাহান আলম ভূঁইয়া, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মোঃ শহীদুল ইসলাম প্রমুখ।

শিকদারের শোক সভায় উপস্থিত ছিলেন, এশিয়ান টিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি তাজুল ইসলাম মানিক, ৭১ টিভি জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, দৈনিক গড়ব বাংলাদেশ-ব্যুরো চিফ ও দৈনিক যায়যায় কাল পত্রিকার জেলা প্রতিনিধি ম.ব.হোসাইন নাঈম, সোনাইমুড়ী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন লাতু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জসিম উদ্দিন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল ইসলাম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খোকন, দারুল আরকাম দাখিল মাদরাসার সভাপতি সাইফুদ্দিন আহাম্মদ ভুঁইয়াসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বক্তারা বলেন সাংবাদিক খোরশেদ আলম শিকদার ছিলেন, নিরহংকার, নির্লোভ, পরোপকারী ও সদালাপী তার ব্যক্তিগত আচার আচরণ দিয়ে সকল সাংবাদিক, বন্ধুমহল সম্পর্কিত সকলের মন জয় করতে সক্ষম হয়েছেন। সত্যের সৈনিক হিসেবে সর্বমহলে সুনাম কুড়িয়েছেন একজন সাহসী। সাংবাদিক খোরশেদ আলম শিকদার পারিবারিক জীবনে ২ছেলে ও ৩মেয়ের জনক ছিলেন।
সভায় শেষে মাওলানা মোহাম্মদ ইয়াছিন এর দোয়া ও মুনাজাতের মাধ্যমে বিশিষ্ট সাংবাদিক খোরশেদ আলম শিকদার সহ সকল মৃত মুসলিম নর-নারীর জান্নাত কামনা করা হয়। উল্লেখ্য গত ২০ সেপ্টেম্বর বিকালে পেশাগত কাজে সোনাইমুড়ী উপজেলার চাষিহাটে যাওয়ার সময় নোয়াখালী-ঢাকা আঞ্চলিক মহাসড়কের উপজেলার রামপুর ভূঁইয়া বাড়ীর সামনে দ্রুত গতির ঢাকাগামী লালসবুজ বাসের ধাক্কায় নিহত হন সোনাইমুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক দিনকাল ও দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD