1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

ন্যাশনাল প্রেস সোসাইটি ফরিদপুর এর তত্ত্বাবধানে মাদ্রাসার শিশুদের মাঝে পবিত্র কোরআন শরিফ প্রদান

  • আপডেট সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৪৭ বার পঠিত

 

শেখ লাভলু, ফরিদপুর প্রতিনিধি:

 

গতকাল ১৫/১০/২০২২ ইং, শনিবার ন্যাশনাল প্রেস সোসাইটি (এন পি এস) ফরিদপুর জেলা কমিটির উদ্যোগে এবং জেলা কমিটির সম্মানিত সভাপতি মোঃ ফয়সাল আহমেদ ও সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেনের সার্বিক সহযোগিতায় সকাল ১০ ঘটিকায়
হযরত উম্মে হাবিবা (রা:) মহিলা মাদ্রাসা, কোনা গ্রাম কারিকর পাড়া, তালমা, নগরকান্দা, ফরিদপুরে কোমলমতি বাচ্চাদের মাঝে পবিত্র কোরআন বিতরণ করা হয়। উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা কমিটির সম্মানিত সভাপতি মোঃ ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, অর্থ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক প্রকাশ চন্দ্র কর্মকার, প্রচার সম্পাদক মোঃ রুবেল শেখ, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সোহেল প্রামানিক।


উক্ত মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা মোঃ আলী হুসাইন বলেন তার এই নিজ উদ্যোগে স্বল্পপরিসরে এই মাদ্রাসায় বর্তমানে ১১২ জন ছাত্রছাত্রী কোরআন শিক্ষা গ্রহণ করছে। এখানে ২৪ জন অনাথ এতিমকে তিনি বিনা পয়সায় কোরআন শেখান।। এই কার্যক্রমে মোট ছয় জন শিক্ষক-শিক্ষিকা নিয়োজিত আছেন। এই মাদ্রাসার উন্নয়নের জন্য তিনি সমাজের উচ্চবিত্ত ও সরকারের প্রতি বিশেষ দৃষ্টি আকর্ষণের জন্য অনুরোধ জানান।

ফরিদপুরে যে সকল মাদ্রাসা, এতিমখানা, লিল্লাহ বোডিং এ দরিদ্র, অসহায়,এতিম শিক্ষার্থী রয়েছে তাদের পড়ালেখার বই পত্র সহ যাবতীয় সামগ্রী প্রদান করার জন্য ন্যাশনাল প্রেস সোসাইটি NPS জেলা কমিটি সাহায্যের হাত বাড়িয়েছে।
চাইলে আপনিও আপনার সাহায্যের হাতটি বাড়াতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD