1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য প্রার্থী মনিরুজ্জামান মনিরের প্রচার প্রচারণা

  • আপডেট সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৪৪ বার পঠিত

 

সুজল খাঁন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে ফরিদপুর সদর উপজেলা ৬নং ওয়াডের সাধারণ সদস্যদের প্রচারণা জমে উঠেছে। প্রার্থীরা প্রত্যন্ত অঞ্চলে থাকা ইউনিয়ন পরিষদ গুলোতে যাচ্ছেন ভোট প্রার্থনা করছেন। তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য প্রার্থী মনিরুজ্জামান মনিরের কথা।

ফরিদপুর পৌরসভার দক্ষিণ আলিপুর গ্রামের সন্তান মনিরুজ্জামান মনির । তিনি প্রতিদিন মানুষের সঙ্গে কুশল বিনিময় করে ব্যস্ত সময় পার করছেন।

এরই মধ্যে তাঁকে নিয়ে স্থানীয় আ’লীগের নেতাকর্মীদের মাঝে শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ আখতার হোসেন উটপাখি মার্কা, খলিলুর রহমান হাতি মার্কা এবং মোহাম্মদ আরিফ হোসেন তালা চাবি মার্কায় লড়ছেন।

মনিরুজ্জামান মনির বলেন, ‘ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে আমি জড়িত। নিজ উপজেলাতে অনেক প্রতিষ্ঠান স্থাপন করেছি। প্রতি বছর নিজ অর্থায়নে অসংখ্যা অস্বচ্ছল মানুষকে সহযোগিতা করছি এবং আগামীতে করবো।

তিনি আরো বলেন,জননেত্রী শেখ হাসিনার আদর্শ ধারণ করে রাজনীতি করেছি। মুজিব ভাই আমার অভিভাবক।

আমাকে যদি সাধারণ সদস্য পদে নির্বাচনে জয়লাভ করতে পারি তাহলে সমগ্র ফরিদপুর সদর উপজেলা মানব সেবা করবো ও জনকল্যাণমূলক কাজ করবো ।আমি বিগত দিনে বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে জেলায় অসংখ্য মানুষের সহযোগিতা করেছি। নির্বাচন উপলক্ষে মাঠ পর্যায়ে বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশ করে আসছি।

জানা যায়, আসন্ন জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পর শুরু হয়েছে জেলা পরিষদ নির্বাচনে ফরিদপুর সদর উপজেলা ৬নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থীদের প্রচার-প্রচারণা। নির্বাচনে সদস্য পদে একাধিক প্রার্থী মাঠে থাকলেও সর্বত্র আলোচনায় রয়েছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সদস্য মনিরুজ্জামান মনির, ডায়াবেটিক হাসপাতাল, রেডত্রুিসেন্ট সোসাইটি, ডাঃ জাহেদ মেমোরিয়াল শিশু হাসপাতাল, জেলা শিল্পকলা একাডেমী আজীবন সদস্য, ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফসিসিআই) পরিচালক।

ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়ন,একটি উপজেলা, একটি পৌরসভা নিয়ে গঠিত। স্থানীয় সরকারের এসব প্রতিষ্ঠানের নির্বাচিত জনপ্রতিনিধিরা জেলা পরিষদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন। সে কারণে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ গুলোতে ঘুরে ঘুরে টিউবওয়েল মার্কায় ভোট প্রার্থনা করছেন।

ফরিদপুর সদর উপজেলার ৬নং ওয়াডের মোট ভোটার সংখ্যা হচ্ছেন ১৯৬ জন। ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ করা হবে সকাল ৯ টা হতে বেলা ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে বলেও জানান তিনি ।

এ সময় উপস্থিতি ছিলেন, ফরিদপুর জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দেবাশীষ সরকার বাবু,সাবেক সাংগঠনিক সম্পাদক খন্দকার জাবির শফি দিনার, ফরিদপুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি সদস্য ইমরান সিজার, ফরিদপুর পৌর আওয়ামী লীগের সাবেক ৭ নং ওয়ার্ডের সভাপতি মশিউর রহমান অনু, সাবেক ৮ নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি এস এম রানা,ফরিদপুর স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক জাকির হোসেন মিয়া (আরজু) প্রমূখ।

সাধারণ সদস্য পদপ্রার্থী মোঃ মনিরুজ্জামান মনির বলেন, নির্বাচনের জয়লাভ হলে আমার বেতনের সমদ্বয় অর্থ গরীব মেধাবি ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণ করবো জেলা পরিষদ থেকে একটি টাকাও গ্রহণ করবো না। নির্বাচনের জয়লাভে ১০০% আশাবাদী। সকল জনপ্রতিনিধিকে আহ্বান জানায় টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD