1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:০৯ অপরাহ্ন

আর্দশ মানবিক টিম এর পক্ষ থেকে অসহায় পরিবারকে ভ্যান ও নগদ অর্থ উপহার

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ২৯ বার পঠিত

 

মো: হাবিব মিয়া, কিশোরগঞ্জ:

 

করিমগঞ্জ উপজেলার একটি মানবিক ও সম্পূর্ণ অরাজনৈতিক সেচ্ছাসেবামুলক সংগঠন হলো আর্দশ মানবিক টিম। করিমগঞ্জ উপজেলা ভিত্তিক একটি সুসংগঠিত ও উল্লেখযোগ্য সংগঠন হল আদর্শ মানবিক টিম। এই মানবিক টিমটি, মানবিক ও সেচ্ছাসেবামূলক কাজে গুরত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে।

বৃহস্পতিবার (২৭ শে অক্টোবর) করিমগঞ্জ উপজেলা চত্বরে আর্দশ মানবিক টিমের পক্ষ থেকে একটি অসহায় নিন্মবিত্ত পরিবারকে একটি ভ্যানগাড়ি ও কিছু নগদ অর্থ উপহার দেওয়া হয়। করিমগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী অফিসার শ্রী পলাশ কুমার বসুর উপস্থিতিতে উক্ত মানবিক টিমটি তাদের সেচ্ছাসেবীদের সাথে নিয়ে পরিবারকে ভ্যানের চাবি হস্তান্তর করা হয়।

পরিবারটি ছিল খু্বই অসহায় এবং নিতান্তই গরীব, জীবিকা নির্বাহের মত কোন ব্যাবস্থা নাই। উল্লেখ্য যে, এই পরিবারের সবচেয়ে ছোট ছেলেটি খুবই অসুস্থ ছিল কিন্তু পরিবারটি টাকার জন্য চিকিৎসা করাতে পারছিল না, তখন নিজ উদ্যোগে আর্দশ মানবিক টিমটি সকলের প্রচেষ্টায় এই অসচ্ছল পরিবারের পাশে দাড়ায়, এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ ২৬-২৭ দিন চিকিৎসা দেওয়া হয়, এবং যাবতীয় সকল খরচ বহন করে আর্দশ মানবিক টিমটি।

উক্ত পরিবারটি ভ্যান ও নগদ অর্থ পেয়ে তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলে যে, আমরা যদি এই ভ্যান গাড়িটি না পেতাম তাহলে অনেক কষ্টে আমাদের জীবন যাপন করতে হতো। এসময় উপস্থিত ছিলেন আর্দশ মানবিক টিমের প্রধান পরিচালক আসিফ রহমান আল-আমীন, সহ-পরিচালক জামাল মিয়া, টিমের টিম সেক্রেটার – সৈয়দ আকরাম হোসেন হিমেল, সহ-সেক্রেটারি সোহেল রানা, সহ সেক্রেটারি সুমন, পরামর্শ দাতা রাহুল বিশ্বাস, টিম সদস্য আকিবুল্লাহ, জুনাইদ, মাসুম, রিটন সহ টিমের সকল সদস্য ও রিফাতের পরিবার।

টিমের প্রধান পরিচালক তার বক্তব্যে বলেন যে, সবসময় যেন আর্ত মানবতার সেবায় কাজ করতে পারি এবং সকলকে নিয়ে সম্মিলিত ভাবে সমাজ থেকে দারিদ্র্য ও বৈষম্য দূর করতে পারি এটিই আমাদের টিমের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য সে জন্য সকলের দোয়া, ভালবাসা ও সহযোগিতা চেয়েছেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD