1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪৬ অপরাহ্ন

চাটখিল পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে সভাপতি বাবলু; সাধারণ সম্পাদক সুমন নির্বাচিত

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ২৫ বার পঠিত

 

মো: বেলাল হোসাইন নাঈম, স্টাফ রিপোর্টার:

 

নোয়াখালীর চাটখিল পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে চাটখিল আলিয়া মাদ্রাসা মাঠে পৌরসভা সভাপতি বজলুল রশিদ ভিপি লিটনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়খালী জেলা আওয়ামীলীগের আহবায়ক এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী- ০১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। নোয়াখালী জেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক নোয়াখালী পৌর মেয়র শহীদ উল্লাহ খাঁন সোহেল, প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য জাহাঙ্গীর আলম, চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও একটিভ ফাউন্ডেশন এবং উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, বিশিষ্ট শিল্পপতি ওমর ফারুক প্রমূখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বলেন,
বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল বঙ্গবন্ধু এদেশ স্বাধীন করেছেন এদেশ কে একটি স্বাধীন মানচিত্র এনে দিয়েছেন। বিশ্বের দরবারে একটি স্বাধীন দেশ হিসেবে মাথা উচুঁ করে দাড়াতে পেরেছে। জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া দল বাংলাদেশ আওয়ামীলীগ।
তার কন্যা জননেত্রী শেখ হাছিনার হাতকে শক্তিশালি করতে তৃণমূলের কর্মি নেতাদের জুড়ি নাই। জননেত্রী শেখ হাছিনা বলেন নেতারা আমার সাথে বেঈমানি করে কিন্তু আমার তৃণমূল কর্মিরা কখনো বেঈমানি করেনা।
সকল নেতা কর্মিদের সতর্ক থাকতে হবে,
বিএনপি জামাতের নারকীয় তান্ডব ঠেকাতে৷
ব্যারিস্টার খোকন ঐদিন ট্রাকের উপর দাড়িয়ে বলেন মারো মারো আওয়ামীলীগ পেলেই মারো। খোকন সাহেব আপনার মূখে এমন কথা মানায় না, আপনি একজন আইনের লোক। চাটখিল পৌরসভা ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি সাধারন সম্পাদক নির্বাচন হবে
নির্বাচিত করবেন তৃণ মূল কর্মিরা
আমি আসা করবো আপনারা এমন কাউকে নির্বাচিত করবেন না যার করনে দলের ক্ষতি হয়। তাকে নির্বাচিত করবেন যে দলের কর্মিদের জন্য আত্ম নিয়োজিত থাকবে।

জাহাঙ্গীর আলম বলেন, বিএনপির কাজ মিথ্যাচার করা। আমি প্রধান মন্ত্রীর সাথে ১২ বার ওমরা হজ্জকরার সৌভাগ্য হয়েছে প্রধানমন্ত্রী কখনো তাহাজ্জত না পড়ে থাকেন না, ফজর না পড়ে বের হন না। আমার দেখা মতে প্রধানমন্ত্রী শেখ হাছিনার মত সৎ আদর্শবান নেত্রী পাওয়া দুস্কর।

সভায় শেষে ভোটারদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি শাহজাহান বাবুল সাধারণ সম্পাদক সুমন চৌধুরী নির্বাচিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD