1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

ভোটের মাঠে প্রচারনায় ব্যস্ত এমপি প্রার্থী এডভোকেট জয়নুল আবেদীন বকুল

  • আপডেট সময় : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৩১ বার পঠিত

 

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা) আসনের উপনির্বাচন আগামী ৫ নভেম্বর। প্রচার প্রচারনার সময় রয়েছে মাত্র ২ দিন। শেষ মূহুর্তের প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন তারা, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। আজ (৩১ অক্টোম্বর) সোমবার সকাল থেকে সালথা উপজেলার বিভিন্ন এলাকা, পাড়া-মহল্লা ও বাজারে ভোট চাইতে দেখা গেছে বাংলাদেশ খেলাফত আন্দোলন এর মনোনীত প্রার্থী এডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া কে। তিনি কর্মী সমর্থকদের সাথে নিয়ে দিনব্যাপি সালথা উপজেলার ভাওয়াল বাজার, সালথা সদর বাজার, খারদিয়া বাজার, সোনাপুর বাজার, উজিরপুর বাজাসহ বিভিন্ন এলাকায় তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।
এসময় উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, প্রত্যান্ত অঞ্চলে ভোটারদের কাছে যাচ্ছি ভোট প্রার্থনা করছি। আমার প্রতিদন্ধী প্রার্থী থেকে কোন বাধা বিঘ্ন নেই। শান্তিপূর্ণ ভাবে ভোট প্রচারে মাঠে রয়েছি। যেখানে যাচ্ছি সেখানে প্রত্যাশার চেয়ে বেশী সমর্থন পাচ্ছি। জনগন যদি ভোট দিতে পারে বিপুল পরিমাণ ভোট বেশী পেয়ে আমি নির্বাচিত হবো ইনশাআল্লাহ। তিনি নির্বাচন সংশ্লিস্ট কতৃপক্ষের কাছে অবাধ,সুষ্ঠু ও নিরেপক্ষ নির্বাচন উপহার প্রত্যাশা করেন। যাতে করে জনগন তাদের কাঙ্খিত ব্যক্তিকে ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি নির্বাচিত করে জনগনের পক্ষে কথা বলার জন্য সংসদে পাঠাতে পারে।
এদিকে ফরিদপুর-২ (সালথা-নগরকান্দা কৃষ্ঞপুর) আসনে অনেক প্রার্থী হলেও শেষ মূহুর্তে মাঠে রয়েছে দুজন। তারা হলো বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী প্রায়ত সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী। অপরজন বাংলাদেশ খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী এডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD