1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন

চাটখিলে ভ্রাম্যমান আদালত ও ভোক্তা অধিকারের অভিযান, বিভিন্ন প্রতিষ্ঠানে জরিমানা আদায়

  • আপডেট সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৩৭ বার পঠিত

 

মো: বেলাল হোসাইন নাঈম, স্টাফ রিপোর্টার:

 

নোয়াখালীর চাটখিল বাজারে ভ্রাম্যমান আদালত ও ভোক্তা অধিকারের অভিযানে বিভিন্ন অপরাধে ১২ ব্যবসায়ীকে ১লক্ষ ১১ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

সোমবার (৩১ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত বাজারের বিভিন্ন গলিতে মোবাইল কোর্ট পরিচালনা করে অনুমোদিত পরিমাণের চেয়ে বেশি গ্যাস ব্যবহার করায় এবং সরকারি রাস্তা-ড্রেন অবৈধভাবে দখল করে জনদুর্ভোগ তৈরি করায় অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চাটখিল বাজারের বিসমিল্লাহ্ হোটেল ও রাজধানী হোটেল অনুমোদনের অতিরিক্ত গ্যাস ব্যবহারের দায়ে উভয় প্রতিষ্ঠানের ২০হাজার টাকা করে ৪০হাজার টাকা, ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করার দায়ে মেসার্স আয়েশা স্টোরের ১০হাজার, হাজী নুর নবী স্টোরের ১০হাজার, গাজী হার্ডওয়ারের ১০হাজার, একতা স্টোরের ১০হাজার, সুমন স্টোরের ১০হাজার, মিন্টু স্টোরের ১০হাজার, নিউ সুমন স্টোরের ৪হাজার, বনলতা সুইটসের ৫হাজার ও সোহেল স্টোরের ২হাজার টাকা। মোট ১লক্ষ ১১ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন নোয়াখালী জেলা ভোক্তা অধিকারের ডেপুটি ম্যানেজার প্রকৌশলী আবিদ হাসান ও চাটখিল থানার পুলিশ সদস্যরা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD