1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

নাগরপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলায় অংশগ্রহণে নাগরপুর প্রেসক্লাব

  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১১ বার পঠিত

 

সা‌কিব হো‌সেন, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে বর্ণাঢ্য আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রথমবারের মতো অংশগ্রহণ করেছে নাগরপুর প্রেসক্লাব। মঙ্গলবার (০৮ নভেম্বর) সকাল থেকে শুরু হওয়া এই মেলায় উপজেলা প্রশাসন থেকে বরাদ্দ পাওয়া স্টলে প্রায় ৩০ টির অধিক জাতীয় ও স্থানীয় পত্রিকা নিয়ে ‘পত্রিকা ডিসপ্লে কর্ণার’ প্রদর্শন করা হয়। এছাড়াও উপজেলার জনসাধারণ সাংবাদিকদের মাধ্যমে সামাজিক কি কি উপকার পেতে পারে এবং নাগরপুর প্রেসক্লাব সবার জন্য উন্মুক্ত সেই বিষয়ক পরামর্শ প্রদান করা হয়। এদিকে মেলায় আগত সাধারণ শিক্ষার্থীদের নাগরিক সাংবাদিকতায় উদ্বুদ্ধ করা হয়।

নাগরপুর প্রেসক্লাব সভাপতি আক্তারুজ্জামান বকুল বলেন, এবারই প্রথম আমাদের নাগরপুর প্রেসক্লাব এর পক্ষ থেকে এমন মেলার আয়োজনে আমরা অংশগ্রহণ করেছি। সাংবাদিকদের মাধ্যমে সাধারণ জনগণ কিভাবে উপকৃত হবে সেটি জানানোর চেষ্টা করেছি। আমরা ডিজিটাল কন্টেন্ট ও তথ্যের অবাধ প্রকাশে প্রতিনিয়ত কাজ করছি। জনসম্পৃক্তার এমন আয়োজনে আমাদের অংশগ্রহণ অব্যাহত থাকবে।

দিনব্যাপী এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাগরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: এরশাদ মিয়া, শহিদুল হক এলিস, আমজাদ হোসেন রতন, সাইফুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ খিজির, আজিজুল হক বাবু, তোফাজ্জল হোসেন তুহিন, রিপন খান রবিন, মাসুদ রানা, মোঃ নজরুল ইসলাম, ইউসুফ হোসেন লেনিন, সাকিব হোসেন, রিফাত মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, নাগরপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করা হয় এবং  এ মেলার উদ্বোধন শেষে এক বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও মেলার স্টল পরিদর্শন করেন নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান  সহ উপজেলা প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা ও অন্যান্য অতিথি বৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD