1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

সালথায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

 

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

 

ফরিদপুরের সালথা উপজেলায় রবি মৌসুমে ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ২০২২-২৩ অর্থ বছরের কৃষি প্রণোদনা কর্ম সুচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদের হলরুমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সালথা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রুপা বেগম। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জীবাংশু দাস, উপজেলা মৎস্য অফিসার রাজীব রায়, উপজেলা সমাজ সেবা অফিসার ফজলে রাব্বী নোমান, জাইকা কর্মকর্তা রিফাত রিয়াজসহ উপকার ভোগী কৃষক কৃষাণীবৃন্দ।

এসময় স্বাগত বক্তব্যে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জীবাংশু দাস বলেন, এ বছর উপজেলার ৩২’শ২৫ জন কৃষকের মাঝে সার ও বিভিন্ন বীজ দেওয়া হবে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। সারসহ সকল আধুনিক কৃষি যন্ত্রপাতিতে ভর্তুকি প্রদান করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কৃষি উৎপাদন ব্যবস্থা অব্যাহত রাখতে হলে কোন জমি খালি রাখা যাবে না। প্রতি ইঞ্চি জমিতে ফসল আবাদের জন্য কৃষকদের এগিয়ে আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD