1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

সালথায় জাকের পার্টি ছাত্রফ্রন্টের আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২৫ বার পঠিত

 

 

আজিজুর রহমান,সালথা (ফরিদপুর)প্রতিনিধি:

 

ফরিদপুরের সালথায় জাকের পার্টি ছাত্রফ্রন্টের সাংগঠণিক আলোচনা ও মিলাদ-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রফ্রন্টের আয়োজনে শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল ৩ টায় সালথা বাজারে সাহিদ সিকদারের ঘরে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রফ্রন্টের সভাপতি শাহরিয়ার জুয়েল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাকের পার্টির সভাপতি মোহাম্মদ মশিউর রহমান জাদু মিয়া। এসময় জেলা জাকের পার্টির সাংগঠণিক সম্পাদক মোঃ সরোয়ার হোসেন বাচ্চু মিয়া, সালথা উপজেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক সাহিদ আলী সিকদার, জেলা ছাত্রফ্রন্টের সভাপতি নাজিম উদ্দিন খান সহ জাকের পার্টি ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাদু মিয়া বলেন, জাকের পার্টি অন্যান্য দলের চেয়ে ব্যতিক্রম দল। জাকের পার্টি মারামারী হানাহানি করে না। জাকের পার্টি মানুষের রক্ত ঝড়ানোর রাজনীতি করে না। জাকের পার্টি পথভুলা, পথহারা মানুষের পথ দেখায়।

তিনি আরো বলেন, জাকের পার্টি কারো গীবাত করে না। জাকের পার্টি এক নেতার আদর্শে চলে। জাকের পার্টি সব সময় মানুষের চিন্তা করে। তাই সকলে জাকের পার্টির পতাকাতলে সমবেত থাকবেন।

এসময় উপস্থিত ছাত্রফ্রন্টের নেতাকর্মীদের উদ্দেশ্যে জাদু মিয়া আরো বলেন, জাকের পার্টি ও তার সহযোগী সংগঠনের কোন নেতাকর্মী সংঘর্ষ, মারামারী ও কোন প্রকার অপরাধের সাথে জড়াবেন না। সবাই শান্তিতে থাকবেন। আলোচনা সভা শেষে মিলাদ-মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা এনায়েত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD