1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন

ইটনায় ছেলের বিরুদ্ধে মায়ের মামলা

  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ৪১ বার পঠিত

 

• জোবায়ের হোসেন খান/ বিশেষ প্রতিনিধি (কিশোরগঞ্জ)-

 

কিশোরগঞ্জের ইটনা থানায় মাকে মারধরের অভিযোগে দুই ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃদ্ধ মায়ের বয়স প্রায় ১০০ বছর। অভিযোগ সূত্রে জানা যায় যে, সোমবার বিকালে জয়নব বিবি (৯৫) তার ছেলে শামীম ও লিল মিয়ার কাছে জমি বিক্রির গচ্ছিত ৫ লাখ টাকা চাইলে ছেলেরা তাহা দিতে অস্বীকার করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লিল মিয়া ও শামীম তাদের মা জয়নবকে মারধর ও লাঠি পেটা শুরু করে। তখন বৃদ্ধার মেয়ে শিল্পী আক্তার ও প্রতিবেশীরা এগিয়ে এলে শামিমের রডের বাড়িতে শিল্পী আক্তার এর হাত ভেংগে যায়। তখন এক শিশু মাইশা আক্তারের মাথা ফেটে যায়।
জয়নব বিবির ৩ ছেলে ও ৫ মেয়ে রয়েছে। এক ছেলে লাল মিয়া চাকুরির সুবাদে ঢাকায় বসবাস করে। জয়নব বিবির পুরাতন বসত ঘরটি ছেলে শামীম মিয়া ভেংগে ফেললে তিনি মেয়ে নাজরুন্নেছা এর বাড়িতে বর্তমানে অবস্থান করিতেছেন। ছেলে লাল মিয়া ও অন্যান্য মেয়েরা মায়ের খোজ খবর ও দেখাশোনা করলেও শামীম ও লিল মিয়া মায়ের কোন ভরনপোষণ করে না।
জয়নব বিবি বলেন যে, আমার ছেলে শামীম ও লিল মিয়া আমাকে ভরনপোষণ করে না। আমার জমি বিক্রির গচ্ছিত টাকা চাওয়ায় আমাকে মারধর করে। আমি খুবই অসুস্থ আমার চিকিৎসার জন্য টাকা দরকার। আমি বিচার চাই।
ইটনা থানার অফিসার ইনচার্জ বলেন, আমি এই বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা অতীব গুরুত্বসহকারে দেখিতেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD