1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন

চাটখিলের মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপিকে সু-সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন রিফাত

  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ৪৩ বার পঠিত

 

• মো: বেলাল হোসাইন নাঈম/ স্টাফ রিপোর্টার-

 

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন পশ্চিম অঞ্চল বিএনপিকে সু-সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি রিফাত কামাল আহমেদ।

গত শুক্রবার থেকে রবিবার সকাল থেকে রাত পর্যন্ত ১নং ওয়ার্ড হরিপুর-ফাওড়া, ২নং ওয়ার্ড বানসা-কামালপুর, ৩নং ওয়ার্ড শোল্যা-বাবুপুর-জষোড়া, ৪নং ওয়ার্ড পাল্লা-ধন্যপুর-রামচন্দ্রপুর-হরিকৃষনপুর-দুলালপুর এবং ৫নং ওয়ার্ড নোয়াপাড়া-মাইঝাখালী ওয়ার্ড থেকে ওয়ার্ডে ছুটে চলছেন তিতুমীর কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত কামাল আহমেদ।

ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও অবিভক্ত ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল কবির নাজমুল বলেন মোহাম্মদপুর ইউনিয়ন পশ্চিম অঞ্চল বিএনপিকে ঢেলে সাজাতে ও নেতাকর্মীদের উজ্জীবিত করতে সাবেক ছাত্রদল নেতা রিফাত কামাল আহমেদ এর বিকল্প নেই। তিনি প্রতিনিয়ত কর্মীদের খোঁজ খবর নেন এবং সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেন।

যুবদল নেতা আব্দুর রহিম বলেন উপজেলা শ্রমিকদলের যুগ্ম-আহবায়ক গত১২ নভেম্বর ইন্তেকাল করেন রিফাত কামাল আজকে তার কবর জিয়ারত করতে এবং ছোট বাচ্চা ও পরিবারের খোঁজ খবর নেন তাদের কে আর্থিক সহায়তা প্রদান করেন। তাই রিফাত মোহাম্মদপুর ইউনিয়ন পশ্চিম অঞ্চল বিএনপির আহ্বায়ক হিসেবে যোগ্য দাবিদার।

আওয়ামী অত্যাচারে নির্যাতিত ইউনিয়ন যুবদল নেতা ফিরোজ বলেন রিফাত সব সময় দলীয় লোকদের খবরাখবর রাখেন, গরিব অসহায় মানুষের বিপদে পাশে থাকেন। আজকেও তিনি ২নং ওয়ার্ডে অসুস্থ বিএনপির কর্মি কে দেখতে তার বাড়ীতে ছুটে যান এবং তাকে আর্থিক সহায়তা দেন তাই আমরা রিফাত কামাল আহমেদ ভাইকে ইউনিয়ন (পশ্চিম অঞ্চল) বিএনপির আহ্বায়ক হিসেবে দেখতে তৃণমূল বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় রিফাত কামাল আহমেদ এর সাথে ছিলেন ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল কবির নাজমুল, সাবেক ইউনিয়ন বিএনপির সদস্য কুরিয়া প্রবাসী হুমায়ূন কবির, জাকির হোসেন মোড়ল, উপজেলা যুবদলের নেতা আব্দুর রহিম, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা যুবদল নেতা আব্দুল কাদের কচি, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা মৎস্য দলের সদস্য সচিব ফিরোজ ফকির, সাবেক ওয়ার্ড যুবদলের সভাপতি জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের তাঁতি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, প্রবাসী কামরুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের বিএনপি যুবদল স্বেচ্ছাসেবক দল কৃষক দল ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD