1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

নিকলীতে কিশোর-কিশোরীদের ফুটবলার হওয়ার স্বপ্ন দেখাচ্ছে সাবেক ফুটবলার নাজমুল 

  • আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৯ বার পঠিত

 

• মোঃ হাবিব মিয়া/ কিশোরগঞ্জ-

 

ফুটবলার হওয়ার স্বপ্ন দেখলেও প্রয়োজনীয় সুযোগ সুবিধার অভাবে সেই স্বপ্ন শুরুতেই ধুলিসাৎ হয়ে যায় অনেক কিশোর-কিশোরীর। সেই স্বপ্নকে বাঁচাতেহাল ধরেছেন নিকলী উপজেলার সাবেক ফুটবলার নাজমুল কবির। গড়ে তুলেছেন কিশোরী ফুটবল একাডেমি। যেখানে বিনামূল্যে প্রশিক্ষণ নিচ্ছে কিশোর-কিশোরীরা।

স্বপ্ন ফুটবলার হওয়া, তাই দূর-দূরান্ত থেকে কিশোরী ফুটবল একাডেমিতে ছুটে আসছে স্বপ্নবাজ একদল কিশোর-কিশোরী। কিছুদিন আগেও যাদের জন্য এই স্বপ্ন ছিল অধরা, তা আজ হাতের মুঠোয়। তৃণমূলের এসব কিশোর-কিশোরীর ফুটবলের স্বপ্নকে পূর্ণতা দিচ্ছেন

নিকলী উপজেলার সাবেক ফুটবলার নাজমুল কবির।

প্রান্তিক পর্যায়ে ফুটবলের জাগরণে ২০১৮ সালে গড়ে তুলেছেন কিশোরী ফুটবল একাডেমি। যেখানে বিনামূল্যে প্রশিক্ষণ নিচ্ছেন শতাধিক ফুটবলার।
বর্তমানে কিশোরী ফুটবল একাডেমিতে দুপুর ২ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ২৮ জন মেয়ে ফুটবল খেলোয়াড় একাডেমিতে প্রশিক্ষণ গ্রহণ করছে।
একাডেমিতে কোচের দায়িত্ব পালন করছেন বাফুফে প্রশিক্ষণ প্রাপ্ত কোচঃ হুমায়ুন কবির খোকন।

কিশোরী ফুটবল একাডেমিকে সার্বিক সহযোগিতা করেছেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এম রুহুল কুদ্দুছ ভূঁইয়া (জনি), উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাকিলা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ ও জামিল সারওয়ার ট্রাষ্ট।

কিশোরী ফুটবল একাডেমির পরিচালক সাবেক ফুটবলার নাজমুল কবির জানান, এই ফুটবল একাডেমি থেকেই একদিন তৈরি হবে জাতীয় দলের খোলোয়ার-এমন স্বপ্ন দেখেন নাজমুল কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD