1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

উত্তর আমেরিকার ভার্জিনিয়ার চেসাপিক শহরে বন্দুক হামলায় বন্দুকধারীসহ ১০ জন নিহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পঠিত

 

 

• হাকিকুল ইসলাম খোকন/ যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি-

 

আমেরিকার ভার্জিনিয়ায় ওয়ালমার্টের স্টোরে বন্দুকবাজের হামলা (Gunman attack)। ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ১০ জনের। আন্তর্জাতিক সংবাদ মাধ্যম সূত্রের খবর, স্থানীয় সময় মঙ্গলবার ২২ নভেম্বর রাতে আচমকাই এক বন্দুকবাজ ওয়ালমার্টের স্টোরে ঢুকে গুলি চালাতে শুরু করে। আতঙ্কে স্টোরের ভেতরে থাকা লোকজন ছোটাছুটি শুরু করেন। গুলিতে ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। বহু মানুষ আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উত্তর আমেরিকার ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চেসাপিক শহরে অবস্থিত মার্কিন বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমার্টের একটি স্টোরে এ ঘটনা ঘটে। খবর বিবিসির।পুলিশ বিভাগের মুখপাত্র লিও কোসিনস্কি এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে বলেছেন, অভিযুক্ত বন্দুকধারীকে মঙ্গলবার রাতেই দোকানে মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে তার নাম কর্তৃপক্ষ প্রকাশ করেনি।খবর বাপসনিউজ।

কোসিনস্কি আরও বলেন, বন্দুকধারী ওই স্টোরের কর্মচারী কিনা বা তিনি আত্মহত্যা করে মারা গেছেন কিনা তা তদন্তকারীরা জানেন না। এ ছাড়া এই ঘটনায় পুলিশ অফিসাররা কোনো গুলি চালাননি বলেও জানিয়েছেন তিনি।

বুধবার রয়টার্স, সিএনএন ও নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে— এই গোলাগুলির ঘটনায় বন্দুকধারী নিজেও প্রাণ হারিয়েছেন।তাঁদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। পুলিশের পাল্টা গুলিতে নিহত হয়েছে ওই বন্দুকবাজও। তবে তার পরিচয় জানা যায়নি। ঘটনার তদন্ত তদন্ত শুরু করেছে পুলিশ। গত রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডো স্প্রিংসে সমকামীদের নাইটক্লাবে গুলি চালানোর ঘটনা ঘটেছিল। সেদিন এক বন্দুকধারী নাইটক্লাবের ভিতরে ঢুকে গুলি চালায়। ঘটনায় ১০ জন আহত হয়েছিলেন। সেই রেশ কাটতে না কাটতেই এবার গুলি চলল ভার্জিনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD