1. admin@dainikdeshkantho.com : admin : Humayun Kabir
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

শরীয়তপুরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগে চাকুরী প্রত্যাশিদের মানববন্ধন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৫৯ বার পঠিত

 

 

• এস.এম স্বাধীন/ শরীয়তপুর-

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক-২০২০ নিয়োগে শূন্যপদের বিপরীতে সর্বোচ্চ সংখ্যক পদসংখ্যা বৃদ্ধি করে নিয়োগের দাবিতে শরীয়তপুরে ঘণ্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ করেছেন চাকুরী প্রত্যাশীরা।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলার প্রাথমিক শিক্ষা অফিসের সামনে এ কর্মসূচী পালিত হয়। মানববন্ধন শেষে তারা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এরশাদ উদ্দিন আহমেদ বরাবর ও অতিরিক্ত জেলা প্রশাসক কাজী শফিকুল হাসানে মাধ্যমে জেলা প্রশাসকের বরাবর দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন চাকরি প্রত্যাশী আমির হোসেন, পার্থ, নিয়াজ মাহমুদ, ছানিয়া আক্তার, শরীফ, মাকসুদা আক্তার, এশিয়া আক্তার, আহসানুল্লাহ, হদয় ভুঁইয়া, শাহাদাত হোসেন, মোঃ হাবিবুর, মোঃ নাহিদ প্রমুখ।

বক্তারা বলেন, মন্ত্রণালয়ের সাবেক সচিব মহোদয় বলেছিলেন, শূন্যপদের বিপরীতে ৫৮ হাজার কোটায় নিয়োগ দেবেন। কিন্তু বর্তমান সচিব মহোদয় বলছেন, ৫৮ হাজার নয়, ৩২ হাজার ৬৫৭ কোটায় নিয়োগ দেওয়া হবে। ফলে অনেক চাকরী প্রত্যাশী চাকরী পাবেন না।

করোনা মহামারীর কারনে আমাদের চাকরির বয়সসীমাও নেই। তাই শূন্যপদের বিপরীতে ১ লাখ ৫১ হাজার চাকরিপ্রত্যাশীর মধ্য থেকে পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী ৫৮ হাজার কোটায় নিয়োগ চাই। আমাদের দাবি না মানলে এ আন্দোলন অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © ২০২২ স্বাধীন বার্তা ৭১
Theme Customized By Theme Park BD